পাওয়ারফুল ব্যাটারির সঙ্গে পাতলা ফোন আনছে Oppo, থাকবে 50 মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সিস্টেম

ওপ্পো ফাইন্ড এক্স৮ আল্ট্রা ফোনটি আগামী বছরের প্রথমদিকে বাজারে আসতে চলেছে। লঞ্চের আগে এখন কোম্পানির তরফে ডিভাইসটির সর্ম্পকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করা হয়েছে।

Oppo Find X8 Ultra Tipped To Feature Thinner Design Larger Battery

ওপ্পো চীনা বাজারের জন্য ওপ্পো ফাইন্ড এক্স৮ সিরিজের স্মার্টফোনের ওপর কাজ করছে বলে জানা গেছে। মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৪০০ প্রসেসর দ্বারা চালিত ওপ্পো ফাইন্ড এক্স৮ এবং ওপ্পো ফাইন্ড এক্স৮ প্রো মডেল দুটি অক্টোবরে আত্মপ্রকাশ করতে পারে। অন্যদিকে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ চিপসেটে চালিত ওপ্পো ফাইন্ড এক্স৮ আল্ট্রা ফোনটিতে দ্বি-মুখী স্যাটেলাইট কমিউনিকেশন সাপোর্ট থাকতে পারে। ডিভাইসটি সম্ভবত ২০২৫ সালের প্রথম ত্রৈমাসিকে বাজারে পা রাখবে। ধীরে ধীরে ওপ্পো ফাইন্ড এক্স৮ সিরিজের বিস্তারিত তথ্য ফাঁস করছে সংস্থা। আর আজ, ওপ্পো ফাইন্ড সিরিজের প্রোডাক্ট ম্যানেজার, ঝৌ ইবাও সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করেছেন, যেখানে তিনি বলেছেন যে তার জিজ্ঞাস্য অনেক আকর্ষণীয় প্রশ্নের উত্তর পেতে তিনি প্রোডাক্ট ম্যানেজার এবং ওপ্পো এক্স৮ আল্ট্রার স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার উভয়ের সাথেই কথা বলেছেন।

ওপ্পো ফাইন্ড এক্স৮ আল্ট্রা ফোনের বিবরণ

স্ট্রাকচারাল ইঞ্জিনিয়াররা প্রকাশ করেছেন যে, ওপ্পো ফাইন্ড এক্স৮ আল্ট্রা তার পূর্বসূরি ফাইন্ড এক্স৭ আল্ট্রার চেয়ে স্লিম হবে, যা ৯.৩ মিলিমিটারের। এছাড়াও, ক্যামেরা মডিউলের উত্থিত অংশটি ওপ্পো ফাইন্ড এক্স৭ আল্ট্রার তুলনায় ছোট হবে।

ওপ্পো ফাইন্ড এক্স৮ আল্ট্রা মডেলের ব্যাটারি ওপ্পো ফাইন্ড এক্স৭ আল্ট্রায় থাকা ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির চেয়ে বড় হতে চলেছে, তবে এটি সম্ভবত ৬,০০০ এমএএইচ-এর থেকে কম হবে৷ এছাড়াও, ওপ্পো ফাইন্ড এক্স৮ সিরিজে একটি আইপি৬৮ রেটিং এবং একটি বিশুদ্ধ গ্লাস বডি থাকবে, সম্ভবত এজি ম্যাট গ্লাস সহ, যা একটি প্রিমিয়াম টেক্সচার এবং অনুভূতি প্রদান করবে।

ওপ্পো ফাইন্ড এক্স৮ আল্ট্রা ফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

অন্যান্য রিপোর্ট অনুসারে, ওপ্পো ফাইন্ড এক্স৮ আল্ট্রা হ্যান্ডসেটের চার দিকে মাইক্রো-কার্ভ সহ ওলেড প্যানেল থাকবে। এটি ২কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি আল্ট্রাসনিক ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করবে বলে আশা করা হচ্ছে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ চালিত ফোনটি দ্বিমুখী স্যাটেলাইট সংযোগ সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে।

ওপ্পো ফাইন্ড এক্স৮ আল্ট্রা ফোনের রিয়ার প্যানেলে চারটি ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সমন্বিত কোয়াড-ক্যামেরা সেটআপ থাকবে। এর পূর্বসূরির মতো, ওপ্পো ফাইন্ড এক্স৮ আল্ট্রাতে ডুয়েল পেরিস্কোপ টেলিফোটো ক্যামেরা থাকবে। পূর্বসূরি মডেলের আইএমএক্স৮৫৮ ক্যামেরাটি ফাইন্ড এক্স৮ আল্ট্রাতে উপলব্ধ নাও হতে পারে।