Maruti Ignis: ৩৫ হাজার টাকা সস্তায় লঞ্চ হল মারুতির এই গাড়ি, ফুল ট্যাঙ্কে ছুটবে ৬৭১ কিমি

মারুতি সুজুকি বিক্রি বাড়াতে বিভিন্ন গাড়ির উপর ডিসকাউন্ট ঘোষণা করেছে। পাশাপাশি সংস্থাটি বিভিন্ন নিউ এডিশন গাড়ি লঞ্চ করে চলেছে। আজ যেমন ভারতে চলে এল ইগনিস…

Maruti Ignis Radiance Edition Launched In India Price Rs 5.49 Lakh

মারুতি সুজুকি বিক্রি বাড়াতে বিভিন্ন গাড়ির উপর ডিসকাউন্ট ঘোষণা করেছে। পাশাপাশি সংস্থাটি বিভিন্ন নিউ এডিশন গাড়ি লঞ্চ করে চলেছে। আজ যেমন ভারতে চলে এল ইগনিস রেডিয়েন্স এডিশন। এই নতুন ভার্সনের দাম রাখা হয়েছে ৫.৪৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)। শুনলে অবাক হবেন এটি গাড়িটির বর্তমান বেস মডেলের তুলনায় ৩৫,০০০ টাকা সস্তা। মারুতি ইগনিস রেডিয়েন্স এডিশনে মূলত কসমেটিক আপডেট দেওয়া হয়েছে।

মারুতি সুজুকি ইগনিস রেডিয়েন্স এডিশন: ফিচার্স ও স্পেসিফিকেশনে

কম্প্যাক্ট আরবান এসইউভি বলে প্রচার করা ইগনিস সিগমা, ডেল্টা, জিটা, ও আলফা ট্রিমে উপলব্ধ। নতুন রেডিয়েন্স এডিশনে গাড়িটির সিগমা ভ্যারিয়েন্ট এখন ৩৫,০০০ টাকা কমে পাওয়া যাবে। উপরন্তু, এতে মিলবে ৩,৬৫০ টাকার অ্যাক্সেসরিজ। যার মধ্যে রয়েছে ডোর ভাইজার, ১৫ ইঞ্চি হুইল, এবং বিভিন্ন পার্টে ক্রোম হাইলাইট।

জানিয়ে রাখি, ডেল্টা ভ্যারিয়েন্টে রেডিয়েন্স এডিশন পাওয়া যাবে না। ইনগিস জিটা ভ্যারিয়েন্টের রেডিয়েন্স এডিশনের দাম ৬.৯৬ লক্ষ থেকে ৭.৪১ লক্ষ টাকা। আর টপ-স্পেক আলফার দাম ৮.০৬ লক্ষ টাকা (এক্স-শোরুম)। এগুলিতে ৯,৫০০ টাকার অ্যাক্সেসরিজ পাওয়া যাবে। যেমন নতুন সিট কভার, ব্ল্যাক কুশন, ডোর ভাইজার, এবং ডোর ক্ল্যাডিং।

মারুতি সুজুকি ইগনিসে রয়েছে ১.২ লিটার পেট্রল ইঞ্জিন, যা ৮১ এইচপি পাওয়ার ও ১১৩ এনএম টর্ক উৎপাদনে সক্ষম। গিয়ারবক্স অপশনের মধ্যে রয়েছে ফাইভ স্পিড এমটি বা এএমটি অপশন। গাড়িটির মাইলেজ লিটার পিছু ২০.৯৮ কিমি। ৩২ লিটারের ট্যাঙ্ক ফুল করলে খাতায়-কলমে ৬৭১ কিমি একটানা ছুটতে পারবে।