Nothing Phone 2a Plus: দুনিয়ার প্রথম ডাইমেনসিটি ৭৩৫০ প্রো স্মার্টফোন আনছে নাথিং

নাথিং ফোন ২এ প্লাস ফোনটি শীঘ্রই আসতে চলেছে মার্কেটে। লঞ্চের আগে কোম্পানির তরফে ফোনটির প্রসেসরের নাম প্রকাশ করা হয়েছে। এটি বিশ্বের প্রথম ডাইমেনসিটি ৭৩৫০প্রো ৫জি প্রসেসর-চালিত স্মার্টফোন হতে চলেছে।

Nothing Phone 2A Plus Chipset Ram Details Officially Confirmed Ahead Of July 31 Launch

ভারতে নাথিং ফোন ২এ স্মার্টফোনটি লঞ্চ করার মাত্র তিন মাস পর, নাথিং বাজারে ডিভাইসটির একটি “প্লাস” ভ্যারিয়েন্ট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। নাথিং ফোন ২এ প্লাস নামে পরিচিত এই স্মার্টফোনটির আগামী ৩১ জুলাই ভারতে লঞ্চ হওয়ার কথা রয়েছে। লঞ্চের আগে, কোম্পানি স্মার্টফোনের চিপসেটের বিবরণ নিশ্চিত করেছে। এটি নাথিং ফোন ২এ মডেলে ব্যবহৃত মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রো চিপসেটের আপগ্রেড করা সংস্করণ হবে। নাথিং ফোন ২এ প্লাস মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩৫০ প্রো ৫জি চিপসেট দ্বারা চালিত হবে এবং এটি এই প্রসেসরে চলা বিশ্বের প্রথম স্মার্টফোন হতে চলেছে।

নাথিং ফোন ২এ প্লাস ফোনে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩৫০প্রো ৫জি প্রসেসর

নাথিং জানিয়েছে যে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩৫০প্রো ৫জি চিপসেটে তাইওয়ান সেমিকন্ডাক্টর ম্যানুফ্যাকচারিং কোম্পানির ৪ ন্যানোমিটার দ্বিতীয় প্রজন্মের প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এটি একটি অক্টাকোর প্রসেসর, যা সর্বোচ্চ ৩.০ গিগাহার্টজ গতির সাথে আসবে। কোম্পানি দাবি করেছে যে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩৫০ প্রো নাথিং ফোন ২এ হ্যান্ডসেটে থাকা ডাইমেনসিটি ৭২০০ প্রো চিপসেটের তুলনায় প্রায় ১০ শতাংশ দ্রুত সিপিইউ পারফরম্যান্স অফার করবে।

নাথিং ফোন ২এ প্লাস ফোনটি ১.৩ গিগাহার্টজ ক্লক স্পিডের এআরএম মালি-জি৬১০ এমসি৪ জিপিইউ-এর সাথে সজ্জিত হওয়ার বিষয়টিও নিশ্চিত করা হয়েছে। কোম্পানির দাবি, নতুন ফোনটি নাথিং ফোন ২এ-এর তুলনায় ৩০ শতাংশের একটি গেমিং পারফরম্যান্স বুস্ট প্রদান করতে সক্ষম হবে৷ এছাড়াও, নাথিং ফোন ২এ প্লাস ১২ জিবি পর্যন্ত র‍্যাম সহ আসবে, যা র‍্যাম বুস্টার প্রযুক্তির সাথে অতিরিক্ত ৮ জিবি প্রসারিত করা যাবে।

নাথিং ফোন ২এ প্লাসের ক্যামেরা সিস্টেমের সামনের এবং পিছনের উভয় ক্যামেরা, এইচডিআর ছবি এবং এইচডিআর১০+ প্লেব্যাকে ৪কে ভিডিও রেকর্ডিং সাপোর্ট করবে বলে নিশ্চিত করা হয়েছে। সংযোগের জন্য, স্মার্টফোনটি ডুয়েল ৫জি, ব্লুটুথ ৫.৩ এবং ওয়াই-ফাই ৬ সহ আসবে, যা উচ্চতর গতি, নির্ভরযোগ্যতা এবং দক্ষতা নিশ্চিত করবে।