Oppo A3x 5G : ৩২ মেগাপিক্সেল ক্যামেরা ও পাওয়ারফুল ব্যাটারির সাথে ভারতে আসছে ওপ্পোর নতুন ৫জি ফোন

গুগল প্লে কনসোলে OP5EA7L1 কোডনেমের সাথে ওপ্পো এ৩এক্স ৫জি তালিকাভুক্ত হয়েছে। ডেটাবেস থেকে জানা গেছে যে, এই ফোনের মডেল নম্বর CPH2693IN।

Oppo A3X 5G To Launch In India Soon After The Recent Listing In Google Play Console

যদি বেশি র‌্যাম শক্তিশালী প্রসেসর এবং বড় ডিসপ্লের ফোন কিনতে চান, তাহলে আর কটা দিন অপেক্ষা করুন। ওপ্পো তাদের নতুন স্মার্টফোন ওপ্পো এ৩এক্স ৫জি ভারতে লঞ্চ করতে চলেছে। প্রথম ডিভাইসটিকে চীনা টেলিকমের ডেটাবেসে দেখা গিয়েছিল, যা ইঙ্গিত দিয়েছিল যে এটি শীঘ্রই চীনে লঞ্চ হবে। তবে এখন গুগল প্লে কনসোলের ডেটাবেসে ওপ্পো এ৩এক্স ৫জি স্মার্টফোনের ভারতীয় সংস্করণটিকে খুঁজে পাওয়া গেছে, যার পর পরিষ্কার যে এটি ভারত সহ অন্যান্য দেশেও পা রাখতে চলেছে।

গুগল প্লে কনসোল থেকে ওপ্পো এ৩এক্স ৫জি সম্পর্কে কি কি স্পেসিফিকেশন জানা গেল

গুগল প্লে কনসোলে OP5EA7L1 কোডনেমের সাথে ওপ্পো এ৩এক্স ৫জি তালিকাভুক্ত হয়েছে। ডেটাবেস থেকে জানা গেছে যে, এই ফোনের মডেল নম্বর CPH2693IN। শেষে ‘আইএন’ থাকার অর্থ এটি ভারতে লঞ্চ হতে চলেছে।

লিস্টিং থেকে জানা গেছে যে, ওপ্পো এ৩এক্স ৫জি স্মার্টফোনে ৭২০x১৬০৪ পিক্সেল এইচডি রেজোলিউশনের ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে ৩২০ পিপিআই পিক্সেল ডেন্সিটি সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে থাকবে অক্টা-কোর মিডিয়াটেক প্রসেসর। চিপসেটটির কোডনেম দেওয়া হয়েছে এমটি৬৮৩৫ এবং এতে ২.২ গিগাহার্টজের দুটি কর্টেক্স এ৭৬ কোর, ২.০ গিগাহার্টজের ছয়টি কর্টেক্স এ৫৫ কোর এবং একটি মালি জি৫৭ জিপিইউ থাকবে।

কোডনেম, সিপিইউ কোর এবং জিপিইউ নিশ্চিত করেছে যে আসন্ন ওপ্পো ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসরের সাথে আসবে। এই মিডিয়াটেক চিপসেটের সঙ্গে থাকবে ৬ জিবি র‌্যাম। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪ অপারেটিং সিস্টেমে চলবে।

বড় ডিসপ্লে ও ক্যামেরাও দারুণ থাকবে ওপ্পো এ৩এক্স ৫জি ফোনে

গুগল প্লে কনসোলের ডেটাবেস অন্য কোনো স্পেসিফিকেশন প্রকাশ করেনি। তবে চায়না টেলিকমের লিস্টিং প্রকাশ করেছে যে ওপ্পো এ৩এক্স ৫জি ফোনে ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে, এর ডিজাইন থাকবে পাঞ্চ হোল। হ্যান্ডসেটটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপে সহ আসবে। এই ক্যামেরাগুলি হবে ৩২ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর। সেলফির জন্য ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

ওপ্পো এ৩এক্স ৫জি স্মার্টফোনের ব্যাটারি ও কালার অপশন

ওপ্পো এ৩এক্স ৫জি ফোনে ৫,১০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে জানা গেছে। স্মার্টফোনটি স্টারলাইট হোয়াইট, ডার্ক নাইট পার্পল এবং ক্লাউড ফেদার পিঙ্ক কালার অপশনে আসবে।