Poco F6 5G Deadpool Limited Edition: চমৎকার ডিজাইনের সাথে লঞ্চ হল পোকোর নতুন ফোন, ৩ হাজার জন কিনতে পারবেন

ভারতে পোকো এফ৬ ৫জি ডেডপুল লিমিটেড এডিশন এর ১২ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ব্যাঙ্ক অফারের পরে ২৯,৯৯৯ টাকা রাখা হয়েছে।

Poco-F6-Deadpool-Limited-Edition-Launched-In-India-With-New-Design-Price-29999-Rupees-Sale-Date

পোকো ভারতে আজ পোকো এফ৬ ৫জি ডেডপুল লিমিটেড এডিশন ফোন লঞ্চ করেছে। এটি লাল রঙে এসেছে এবং এর পিছনে ডেডপুল এবং উলভারিনের ছবি দেওয়া হয়েছে। আবার ফোনটির ফ্ল্যাশের কাছে ডেডপুলের লোগোও দেখা যাবে। পোকো এফ৬ ৫জি ডেডপুল লিমিটেড এডিশনের সাথে একটি অনন্য বক্স দেওয়া হবে, যা প্রিমিয়াম অনুভূতি দেবে। স্মার্টফোনটির চার্জার ইউনিটে রয়েছে ডেডপুল স্টিকার, সিম ইজেক্টর টুলটি ডেডপুল মাস্কের আকারে দেওয়া হয়েছে। তবে এই ফোনে কোনও কাস্টম থিম বা ওয়ালপেপার নেই। পোকো এফ৬ ৫জি ডেডপুল লিমিটেড এডিশনের ফিচারগুলি পোকো এফ৬ এর অনুরূপ।

পোকো এফ৬ ৫জি ডেডপুল লিমিটেড এডিশন ফোনের দাম ও সেল ডেট

ভারতে পোকো এফ৬ ৫জি ডেডপুল লিমিটেড এডিশন এর ১২ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ব্যাঙ্ক অফারের পরে ২৯,৯৯৯ টাকা রাখা হয়েছে। নাম শুনেই বুঝতে পারছেন এই ফোনের স্টক সীমিত, পোকো এফ৬ ৫জি ডেডপুল লিমিটেড এডিশন আগামী ৭ আগস্ট থেকে ফ্লিপকার্টে পাওয়া যাবে। এই ডিভাইসের মাত্র ৩ হাজার ইউনিট বাজারে বিক্রি হবে।

পোকো এফ৬ ৫জি ডেডপুল লিমিটেড এডিশন ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

পোকো এফ৬ ৫জি ডেডপুল লিমিটেড এডিশন স্মার্টফোনটি শুধুমাত্র বিশেষ ডিজাইনে আসেনি। বরং এতে পারফরম্যান্সের জন্য পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসর ও ১২ জিবি র‌্যাম। ফোনটি গেমিং এবং মাল্টিটাস্কিংয়ের জন্য ভালো হবে।

ক্যামেরার কথা বললে, পোকোর এই ফোনে ৫০ মেগাপিক্সেল সনি ওআইএস + ইআইএস প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড-অ্যাঙ্গেল রিয়ার ক্যামেরা পাওয়া যাবে। পোকো এফ৬ ৫জি ডেডপুল লিমিটেড এডিশন ফোনে রয়েছে এআই ইমেজ এক্সপ্যানশন, ম্যাজিক ইরেজার প্রো, এআই বোকেহ, ম্যাজিক কাট-আউট এবং আরও অনেক ক্যামেরা ফিচার।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৯০ ওয়াট টার্বো চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ডিভাইসটির বক্সে ১২০ ওয়াট চার্জার দেওয়া হয়েছে। পোকো এফ৬ ৫জি ডেডপুল লিমিটেড এডিশন স্মার্টফোনে আছে ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড স্ক্রিন, যা ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে।