Honor X60i: আইফোনের মতো দেখতে স্মার্টফোন লঞ্চ হল, ফিচার্সেও মিল আছে

লঞ্চ হল অনার এক্স৬০আই। ফোনটি উন্নত ডিসপ্লে, বৃহত্তর ব্যাটারি ও শক্তিশালী প্রসেসর সহ একাধিক আকর্ষণীয় স্পেসিফিকেশন এবং ফিচার সহ এসেছে।

Honor X60I Launched In China Price Specs Features

অনার বাজারে আনলো তাদের নতুন স্মার্টফোন, অনার এক্স৬০আই। এটি গত বছরের অনার এক্স৫০আই ফোনের উত্তরসূরি হিসেবে এসেছে। লেটেস্ট অফারটি একটি নতুন ডিজাইন, বৃহত্তর ব্যাটারি এবং ওলেড ডিসপ্লে সহ তার পূর্বসূরির তুলনায় ক্রমবর্ধমান আপগ্রেড অফার করে। নবাগত অনার এক্স৬০আই স্মার্টফোনটির দাম, স্পেসিফিকেশন এবং ফিচার সর্ম্পকে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

অনার এক্স৬০আই ফোনের স্পেসিফিকেশন এবং ফিচার

অনার এক্স৬০আই হ্যান্ডসেটে ৬.৭ ইঞ্চির ওলেড ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন অফার করে। স্ক্রিনটিতে একটি ইন্টিগ্রেটেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ২,০০০ নিট পিক ব্রাইটনেস এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট রয়েছে৷ ডিসপ্লেটির চারপাশে প্রতিসম বেজেল সহ একটি পিল আকৃতির কাটআউট রয়েছে। এটি নোটিফিকেশন এবং আরও অনেক কিছু প্রদর্শন করে আইফোনের ডায়নামিক আইল্যান্ডের মতো কাজ করে। ডিভাইসটির রিয়ার প্যানেলে একটি বর্গাকার ক্যামেরা মডিউল রয়েছে, যার হুয়াওয়ের পিউরা সিরিজের মতো চেহারা রয়েছে। এটি আইপি৬৪ রেটিং প্রাপ্ত ধুলো এবং জল-প্রতিরোধী চ্যাসিস সহ এসেছে।

ফটোগ্রাফির জন্য, অনার এক্স৬০আই ফোনের রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স অন্তর্ভুক্ত রয়েছে। এতে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরা উপস্থিত রয়েছে। এতে এআই এলিমিনেশন ফিচার রয়েছে, যা ছবি থেকে যেকোনও অবাঞ্ছিত বস্তু মুছে দিতে পারে।

পারফরম্যান্সের জন্য, অনার এক্স৬০আই হ্যান্ডসেটে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসরটি ব্যবহার করা হয়েছে। এটি ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি ইন-বিল্ট স্টোরেজ রয়েছে। মসৃণ কর্মক্ষমতার জন্য ভার্চুয়াল র‌্যামও রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, ডিভাইসটি ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

অনার এক্স৬০আই ফোনের দাম এবং লভ্যতা

চীনা বাজারে অনার এক্স৬০আই কোরাল পার্পল, ক্লাউড ব্লু, মুন শ্যাডো হোয়াইট এবং ম্যাজিক নাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে। অনার এক্স৬০আই ফোনের বেস ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৬,১৬০ টাকা) থেকে শুরু হয়। উচ্চতর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম যথাক্রমে ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,৫০০ টাকা) এবং ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২০,৮০০ টাকা)। স্মার্টফোনটি আগামী ২ আগস্ট থেকে ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইট এবং জিংডং ই-কমার্স প্ল্যাটফর্মে কেনার জন্য উপলব্ধ হবে। অনার এক্স৬০আই ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে কিনা, তা এখনও জানা যায়নি।