Rahul Dravid Son: ফ্রাঞ্চাইজি ক্রিকেটে অভিষেক হতে চলেছে দ্রাবিড় পুত্রের, মাত্র ৫০ হাজার টাকায় খেলবেন এই টুর্নামেন্ট

গোটা বিশ্ব যখন টাকার পেছনে ছুটছে, তখন ভারতীয় ক্রিকেটের মর্যাদাপূর্ণ দ্রাবিড় পরিবারের ক্ষেত্রে তা প্রযোজ্য নয়। রাহুল দ্রাবিড় টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের কোচ ছিলেন এবং তাকে…

Rahul Dravid Son Samit Dravid Set To Play Maharaja Trophy His Auction Price Was 50000 Rupees

গোটা বিশ্ব যখন টাকার পেছনে ছুটছে, তখন ভারতীয় ক্রিকেটের মর্যাদাপূর্ণ দ্রাবিড় পরিবারের ক্ষেত্রে তা প্রযোজ্য নয়। রাহুল দ্রাবিড় টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের কোচ ছিলেন এবং তাকে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) খেলোয়াড়দের সমান ৫ কোটি রুপি দেওয়ার প্রস্তাব দিয়েছিল, কিন্তু তিনি সাপোর্ট স্টাফদের সমান মাত্র আড়াই কোটি টাকা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবুও আড়াই কোটি টাকা অনেক বড় দাম। যে বাবা মানুষের জন্য এত বড় অঙ্কের ত্যাগ স্বীকার করেছেন, তার ছেলে মাত্র ৫০ হাজার টাকায় মহারাজা ট্রফি টি-টোয়েন্টিতে খেলবে।

রাহুল দ্রাবিড় বহুবার বড় হৃদয় দেখিয়েছেন। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জেতার পরও কম টাকা নিয়েছেন তিনি। প্রাক্তন ভারত অধিনায়ক এবং প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের ছেলে সামিত দ্রাবিড় বৃহস্পতিবার বেঙ্গালুরুতে নিলামে গত মরসুমের রানার্স আপ মাইসোর ওয়ারিয়র্সের সাথে তার প্রথম মহারাজা ট্রফি কেএসসিএ টি-টোয়েন্টি চুক্তি পেয়েছেন। ১৮ বছর বয়সী এই অলরাউন্ডারকে ৫০ হাজার টাকায় কেনা হয়েছে। মিডিয়াম পেসার এবং মিডল অর্ডার ব্যাটার সামিত ২০২৩-২৪ বিহার ট্রফি জয়ী কর্ণাটক অনূর্ধ্ব-১৯ দলের অংশ ছিলেন এবং আলুরে ল্যাঙ্কাশায়ার দলের বিপক্ষে তিন দিনের খেলায় কেএসসিএ একাদশের প্রতিনিধিত্ব করেছিলেন।

ওয়ারিয়র্সে দ্রাবিড়কে নেতৃত্ব দেবেন করুণ নায়ার, যাকে দলের অধিনায়ক হিসেবে বহাল রাখা হয়েছে। ওয়ারিয়র্স অলরাউন্ডার কে গৌতমকে ৭.৪ লক্ষ টাকায় এবং জে সুচিতকে ৪.৮ লক্ষ টাকায় এবং পেসার প্রসিদ্ধ কৃষ্ণকে ১ লক্ষ টাকায় কিনেছে। সম্প্রতি কৃষ্ণার বাম প্রক্সিমাল কোয়াড্রিসেপস টেন্ডনে অস্ত্রোপচার হয়েছে। তবে টুর্নামেন্টের জন্য পুরোপুরি ফিট হয়ে উঠবেন তিনি। মহারাজা ট্রফির ২০২৪ মরসুমটি ১৫ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে।