সবচেয়ে সস্তা, ফিচার লা জবাব! ফোনের দামে মিলছে এই ৩২ ইঞ্চি Smart TV, কিনুন মাত্র ৭,৪৯৯ টাকায়

কোনো সেল ছাড়াই ফ্রেমলেস ডিজাইন, দুর্দান্ত সাউন্ড এবং ৩২ ইঞ্চি বড় স্ক্রিনের স্মার্ট টিভি এখন ৮ হাজার টাকার কমে পাওয়া যাচ্ছে।

Cheapest 32 Inch Frameless Smart Tv Available In Just 7499 Rs Check Feature And Other Info

Smart TV Under Rs 8000: সবেমাত্র ফ্লিপকার্ট ও অ্যামাজনের সেল শেষ হয়েছে, কিন্তু আপনি যদি কোনো কারণে এই বিক্রয়পর্বগুলি মিস করে থাকেন আর এই সময় আপনার খুব সস্তায় একটি স্মার্ট টিভি কেনার প্ল্যান থাকে, তবে সেই ইচ্ছে পূরণ হওয়াটা কোনো অসম্ভব কিছু নয়। আসলে কোনো সেল বা বিশেষ উপলক্ষ ছাড়াই ফ্রেমলেস ডিজাইন, দুর্দান্ত সাউন্ড এবং ৩২ ইঞ্চি বড় স্ক্রিনের ভক্সওয়াগন স্মার্ট টিভি বর্তমানে অ্যামাজনে অর্ধেক দামে বিক্রি হচ্ছে – আপনি এটি এন্ট্রি লেভেল মোবাইল স্মার্টফোনের মূল্যে হাতে পেয়ে যাবেন। আসুন, এখন ভিডাব্লু ৩২ ইঞ্চি স্মার্ট এলইডি টিভির দাম, অফার এবং ফিচার এক নজরে দেখে নিই…

হাফ দামে মিলছে ভিডাব্লু ৩২ ইঞ্চি ফ্রেমলেস সিরিজ এইচডি রেডি অ্যান্ড্রয়েড স্মার্ট এলইডি টিভি

আলোচ্য ৩২ ইঞ্চি ভক্সওয়াগন বা ভিডাব্লু স্মার্ট টিভির এমআরপি এমনিতে ১৬,৯৯৯ টাকা, তবে বর্তমানে এটি অ্যামাজন ইন্ডিয়ায় ৭,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে আইডিএফসি ব্যাঙ্কের কার্ড দিয়ে টিভিটি কিনলে ১,৫০০ টাকার তাৎক্ষণিক ছাড় পেতে পারেন। এছাড়াও বিভিন্ন কার্ডে ভিন্ন ভিন্ন অফার রয়েছে।

উপরন্তু, আপনার যদি ইতিমধ্যেই পুরোনো টিভি থাকে, তাহলে আপনি সেটির বদলে ভক্সওয়াগন স্মার্ট টিভিটি অর্ডার করার চেষ্টা করলে ২,৭২০ টাকা পর্যন্ত ছাড়ও পেতে পারেন। তবে এই বিনিময় মূল্য টিভির বর্তমান অবস্থা ও কোম্পানির অন্যান্য পলিসির ওপর নির্ভর করবে।

ভিডাব্লু ৩২ ইঞ্চি ফ্রেমলেস সিরিজ এইচডি রেডি অ্যান্ড্রয়েড স্মার্ট এলইডি টিভির স্পেসিফিকেশন

ভক্সওয়াগনের এই ৩২ ইঞ্চি স্মার্ট টিভিটিতে ফ্রেমলেস ডিজাইনের সাথে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত এইচডি রেডি এলইডি ডিসপ্লে প্যানেল রয়েছে, এর রেজোলিউশন ৭২০ পিক্সেল এবং ভিউয়িং অ্যাঙ্গেল ১৭৮ ডিগ্রি। অন্যদিকে টেলিভিশনটিতে আইপিই প্রযুক্তি দেওয়া হয়েছে। আর উন্নত মানের শব্দের জন্য এটি ২০ ওয়াটের সারাউন্ড সাউন্ড স্পিকার অফার করে। তাছাড়াও টিভিটিতে ইউটিউব, প্রাইম ভিডিও, সনি লাইভ, নেটফ্লিক্স এবং হাঙ্গামার মতো ওটিটি অ্যাপ আরামসে অ্যাক্সেস করা যাবে।