৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসবে Google Pixel 9 সিরিজ, ফাঁস সমস্ত মডেলের স্পেসিফিকেশন

গুগল পিক্সেল ৯ সিরিজ আগামী ১৩ আগস্ট লঞ্চ হতে চলেছে। এই সিরিজে চারটি মডেল থাকবে – পিক্সেল ৯, পিক্সেল ৯ প্রো, পিক্সেল ৯ প্রো এক্সএল…

Google Pixel 9 Series Promotional Image Leak Specification And Color Details

গুগল পিক্সেল ৯ সিরিজ আগামী ১৩ আগস্ট লঞ্চ হতে চলেছে। এই সিরিজে চারটি মডেল থাকবে – পিক্সেল ৯, পিক্সেল ৯ প্রো, পিক্সেল ৯ প্রো এক্সএল এবং পিক্সেল ৯ প্রো ফোল্ড। আর রিপোর্ট অনুযায়ী, এই মডেলগুলি চারটি কালার অপশনে আসবে। পারফরম্যান্সের জন্য এগুলিতে ব্যবহার করা হবে গুগলের নতুন টেনসর জি৪ চিপ। আবার সিরিজের বেস মডেল অর্থাৎ গুগল পিক্সেল ৯ মডেলে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে এবং প্রো মডেলে দেখা যাবে তিনটি রিয়ার ক্যামেরা।

গুগল পিক্সেল ৯ সিরিজের ফোনগুলি আসবে চারটি কালারে

টিপস্টার স্টিভ এইচ ম্যাকফ্লাই (@OnLeaks) ৯১ মোবাইলসের সহযোগিতায় গুগল পিক্সেল ৯ সিরিজের মার্কেটিং ইমেজ ফাঁস করেছেন। ছবিগুলি থেকে সামনে এসেছে যে, ফোনগুলি ডিপ গ্রে, লাইট গ্রে, পিঙ্ক এবং অফ-হোয়াইট কালারে পাওয়া যাবে। দেখে মনে হচ্ছে এদের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যায মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে।

এছাড়া জানা গেছে গুগল পিক্সেল ৯ সিরিজের মডেলগুলির প্রান্তগুলি চকচকে হবে। আর পিছনের প্যানেলে দেখা যাবে ম্যাট ফিনিশ। এদিকে পিক্সেল ৯ ফোনের ব্যাক প্যানেলে দেখা যাবে ডুয়েল রিয়ার ক্যামেরা। আর পিক্সেল ৯ প্রো, পিক্সেল ৯ প্রো এক্সএল এবং পিক্সেল ৯ প্রো ফোল্ড মডেলের পিছনে তিনটি ক্যামেরা দেওয়া হবে।

গুগল পিক্সেল ৯ সিরিজের স্পেসিফিকেশন প্রকাশ

ফাঁস হওয়া প্রোমোশনাল ইমেজ অনুযায়ী গুগল পিক্সেল ৯-এ থাকবে ৬.৩ ইঞ্চি ডিসপ্লে এবং ১২ জিবি র‌্যাম। আর পিক্সেল ৯ প্রো মডেলে পাওয়া যাবে ৬.৩ ইঞ্চি ডিসপ্লে এবং পিক্সেল ৯ প্রো এক্সএল-এ থাকবে ৬.৮ ইঞ্চি ডিসপ্লে এবং ১৬ জিবি র‌্যাম। আবার পিক্সেল ৯ প্রো ফোল্ডে দেওয়া হবে আপগ্রেডেড ৬.৩ ইঞ্চি ডিসপ্লের কভার স্ক্রিন, ৮ ইঞ্চি মেইন ডিসপ্লে এবং ১৬ জিবি র‌্যাম। সব ফোনেই গুগলের নতুন টেনসর জি৪ চিপ থাকবে বলে মনে করা হচ্ছে।

মার্কেটিং ইমেজে দেখা যাচ্ছে বেস পিক্সেল ৯ আসবে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে। এতে ৫০ মেগাপিক্সেল ওয়াইড সেন্সর সহ ৪৮-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর থাকবে। সেলফির জন্য ফোনটিতে ১০.৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে।

পিক্সেল ৯ প্রো এবং পিক্সেল ৯ প্রো এক্সএল মডেলে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হবে ৫০ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা এবং দুটি ৪৮ মেগাপিক্সেল সেন্সর। দুটি ফোনেই সেলফির জন্য ৪২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

এদিকে গুগল পিক্সেল ৯ প্রো ফোল্ড মডেলে ৪৮ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা, ১০.৫ মেগাপিক্সেল সেন্সর এবং আরও দুটি ১০.৮ মেগাপিক্সেল সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। সেলফির জন্য এতে পাওয়া যাবে ১০ মেগাপিক্সেল ক্যামেরা।