Jio: ডেটা ও কল সব আনলিমিটেড, জিও-এর ৯৮ দিনের সেরা রিচার্জ প্ল্যান দেখে নিন

এই মাসের শুরুর দিকে ভারতীয় টেলিকম বাজারে হইচই পড়ে গিয়েছিল, কারণ সমস্ত বেসরকারি টেলিকম অপারেটররা তাদের রিচার্জ প্ল্যানগুলি ব্যয়বহুল করে তুলেছিল। এমন পরিস্থিতিতে গ্রাহকরা ভ্যালু…

Reliance Jio Recharge Plan Under Rs 1000 Offering Unlimited Calling And Data For 98 Days

এই মাসের শুরুর দিকে ভারতীয় টেলিকম বাজারে হইচই পড়ে গিয়েছিল, কারণ সমস্ত বেসরকারি টেলিকম অপারেটররা তাদের রিচার্জ প্ল্যানগুলি ব্যয়বহুল করে তুলেছিল। এমন পরিস্থিতিতে গ্রাহকরা ভ্যালু ফর মানি প্ল্যান খোঁজ করছেন, যার সঙ্গে দীর্ঘ ভ্যালিডিটি পাওয়া যাবে। আর আপনি যদি রিলায়েন্স জিও গ্রাহক হন এবং অনুরূপ প্ল্যান খোঁজ করে থাকেন তাহলে আমরা আপনার জন্য একটি ভাল বিকল্প নিয়ে এসেছি।

তিন মাসেরও বেশি বৈধতা পাওয়া যাবে এই জিও প্ল্যানে। আর আপনি যদি ৫জি এলাকায় থাকেন এবং ৫জি স্মার্টফোন ব্যবহার করেন, তাহলে এটি রিচার্জ করলে আনলিমিটেড ৫জি ডেটার সুবিধা পাবেন। এছাড়া এই প্ল্যানের মাধ্যমে ফোরজি ব্যবহারকারীরা প্রতিদিন প্রচুর ডেটা পাবেন। আসুন এই জিও রিচার্জ প্ল্যানের দাম ও সুবিধাগুলি দেখে নেওয়া যাক।

রিলায়েন্স জিও-এর ১০০০ টাকার কমে ৯৮ দিনের রিচার্জ প্ল্যান

রিলায়েন্স জিও ব্যবহারকারীরা যদি ৯৮ দিনের ভ্যালিডিটি যুক্ত প্ল্যান রিচার্জ করতে চান, তাহলে তাদের খরচ করতে হবে ৯৯৯ টাকা। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যাচ্ছে এবং প্রতিদিন ২ জিবি ডেটা দেওয়া হচ্ছে। এছাড়াও প্রতিদিন ১০০টি এসএমএস পাঠানোর বিকল্প রয়েছে।

এই প্ল্যান রিচার্জ করলে ব্যবহারকারীরা জিও পরিবারের অ্যাপগুলি ব্যবহার করতে পারবেন, যার মধ্যে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড ইত্যাদি অন্তর্ভুক্ত রয়েছে।

এদিকে জিও-এর এই প্ল্যানে যোগ্য গ্রাহকদের আনলিমিটেড ৫জি ডেটার সুবিধা দেওয়া হবে। অর্থাৎ, আপনার কাছে যদি ৫জি স্মার্টফোন থাকে এবং আপনার এলাকায় জিও-এর ৫জি পরিষেবা পাওয়া যায়, তাহলে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই আপনি এই প্ল্যানের সাথে আনলিমিটেড ৫জি ডেটা পাবেন।