SL vs IND 1st T20I: আজ শ্রীলঙ্কার বিরুদ্ধে কেমন হবে ভারতীয় দলের নতুন একাদশ? লাইভ কোথায় দেখবেন? জানুন

দীর্ঘ আলোচনার পর হার্দিক পান্ডিয়ার বদলে আজ থেকে শ্রীলঙ্কার মাটিতে শুরু হতে যাওয়া ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দলের নেতৃত্বের দায়িত্ব সূর্যকুমার যাদবের ওপর তুলে দেওয়া হয়েছে।

India Vs Sri Lanka 1St T20I Know Where The Matches Will Be Telecast Livestream Suryakumar Yadav Gautam Gambhir

এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর ভারতীয় দলে একাধিক পরিবর্তন এসেছে। এর সঙ্গেই আজ শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ থেকে প্রধান কোচ গৌতম গম্ভীরের হাত ধরে ব্লু ব্রিগেডদের নতুন অধ্যায় শুরু হতে চলেছে। ফলে এই সিরিজ ঘিরে ক্রিকেট প্রেমীদের মধ্যে বিশেষ উন্মাদনা লক্ষ্য করা যাচ্ছে। জানুন ভারতের শ্রীলঙ্কা সফরের ম্যাচগুলি কোন টিভি চ্যানেল এবং অনলাইন প্ল্যাটফর্মে দেখা যাবে।

প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের তত্ত্বাবধানে ভারতীয় দল এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে দুরন্ত পারফরম্যান্স করে শেষ পর্যন্ত ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। অন্যদিকে বিশ্বকাপ জয়ের পরই রাহুল দ্রাবিড়ের জাতীয় দলের প্রধান কোচ হিসাবে সময়সীমা শেষ হয়ে যায় এবং ৩ জন অভিজ্ঞ তারকা ক্রিকেটার রহিত শর্মা, বিরাট কোহলি এবং রবীন্দ্র জাদেজা আন্তর্জাতিক টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর ঘোষণা করেন। এরপরই নতুন প্রধান কোচ হিসাবে গৌতম গম্ভীর যোগদান করে নির্বাচকদের সঙ্গে নতুন করে দল গোছানোর কাজে নেমে পড়েন।

দীর্ঘ আলোচনার পর হার্দিক পান্ডিয়ার বদলে আজ থেকে শ্রীলঙ্কার মাটিতে শুরু হতে যাওয়া ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দলের নেতৃত্বের দায়িত্ব সূর্যকুমার যাদবের ওপর তুলে দেওয়া হয়েছে। গত বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ব্লু ব্রিগেডরা সূর্যকুমারের নেতৃত্বেই জয় তুলে নিয়েছিল। উল্লেখ্য শ্রীলঙ্কা সফরে ভারতীয় দল ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের সঙ্গে সঙ্গে ৩ ম্যাচের একদিনের সিরিজেও অংশগ্রহণ করবে। আগামী বছর অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফির মতো টুর্নামেন্টের আগে রোহিত শর্মার নেতৃত্বে এই একদিনের সিরিজ ব্লু ব্রিগেডদের কাছে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে।

ভারত বনাম শ্রীলঙ্কার টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজের ম্যাচগুলি কোথায় সরাসরি সম্প্রচারিত করা হবে:-

ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে টি-টোয়েন্টি সিরিজ এবং একদিনের সিরিজের ম্যাচগুলি ভারতের সোনি স্পোর্টস টেন ১, সোনি স্পোর্টস টেন ১ এইচডি এবং সোনি স্পোর্টস টেন ৫ টিভি চ্যানেলে দেখতে পাওয়া যাবে। এছাড়াও সোনি লিভ অ্যাপে এবং ওয়েবসাইটেও ম্যাচগুলি সরাসরি সম্প্রচারিত করা হবে।