১০ হাজার টাকার কমে 5G স্মার্টফোন, সাথে ৪২ ঘন্টা চলা ইয়ারবাড সম্পূর্ণ বিনামূল্যে

আপনি যদি কম বাজেটের মধ্যে দুর্দান্ত একটি স্মার্টফোন খোঁজ করে থাকেন, তবে অনলাইন শপিং প্ল্যাটফর্ম অ্যামাজনে রয়েছে লোভনীয় অফার। এখানে আপনি ফ্লাট ডিসকাউন্ট এবং বিশেষ…

Under 10000 Smartphone With 5G Support And Get Earbuds For Free

আপনি যদি কম বাজেটের মধ্যে দুর্দান্ত একটি স্মার্টফোন খোঁজ করে থাকেন, তবে অনলাইন শপিং প্ল্যাটফর্ম অ্যামাজনে রয়েছে লোভনীয় অফার। এখানে আপনি ফ্লাট ডিসকাউন্ট এবং বিশেষ অফারের সাথে সম্প্রতি লঞ্চ হওয়া আইটেল কালার প্রো ৫জি স্মার্টফোনটি কেনার সুযোগ পাবেন। আবার এই ফোন কিনলে ক্রেতাদের বিনামূল্যে ওয়্যারলেস ইয়ারবাড দেওয়া হচ্ছে। এতে রয়েছে ৫০ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটআপ এবং ফাস্ট চার্জিং সাপোর্ট।

১০ হাজার টাকার কমে বাজেট ফোন কিনুন বিশেষ অফার

আমরা যে ডিভাইসটির কথা বলছি তার নাম আইটেল কালার প্রো ৫জি। এটি অ্যামাজনে ৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। আবার নির্দিষ্ট ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্টের ক্ষেত্রে, ক্রেতারা পাবেন ২০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়া পুরানো ফোনটি বদলে আইটেল কালার প্রো ৫জি নিতে চাইলে লোভনীয় এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাবেন। তবে ছাড়ের মূল্য পুরনো ডিভাইসের মডেল ও অবস্থার উপর নির্ভর করবে।

অফার এখানেই শেষ নয়, আইটেল কালার প্রো ৫জি কিনলে ক্রেতারা পাবেন ৪২ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপসহ আইটেল টি১১ প্রো ইয়ারবাড সম্পূর্ণ বিনামূল্যে। এই ফোনটি ল্যাভেন্ডার ফ্যান্টাসি এবং রিভার ব্লু কালার অপশনে এসেছে।

আইটেল কালার প্রো ৫জি এর ফিচার ও স্পেসিফিকেশন

আইটেল কালার প্রো ৫জি স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের বড় ৬.৬-ইঞ্চি ডিসপ্লে রয়েছে। আর পারফরম্যান্সের জন্য এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এর ব্যাক প্যানেলে আছে ৫০ মেগাপিক্সেল ডুয়েল এআই ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট‌ করবে। এই ফোনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাওয়া যাবে।