Ravi Bishnoi Injury: মাঝমাঠে ঘটল ভয়াবহ দুর্ঘটনা, ক্যাচ ধরতে গিয়ে আহত হলেন রবি বিষ্ণোই, হল রক্তক্ষরণও

ভারত বনাম শ্রীলঙ্কা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে টিম ইন্ডিয়ার তরুণ লেগ স্পিনার রবি বিষ্ণোই ভয়াবহ দুর্ঘটনার শিকার হয়েছেন। তার চোখের ঠিক নিচের একটি বল আঘাত পেয়ে…

Ravi Bishnoi Indian Spinner Badly Injured In Face 1St T20I Against Srilanka

ভারত বনাম শ্রীলঙ্কা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে টিম ইন্ডিয়ার তরুণ লেগ স্পিনার রবি বিষ্ণোই ভয়াবহ দুর্ঘটনার শিকার হয়েছেন। তার চোখের ঠিক নিচের একটি বল আঘাত পেয়ে আহত হন তিনি। তার চোখের নিচে একটি কাটা দাগ স্পষ্ট দেখা যাচ্ছিল। তা থেকে রক্তক্ষরণও হচ্ছিল। কিন্তু কখন এবং কীভাবে তিনি এই চোট পেলেন?

ভারতীয় দলের হয়ে শ্রীলঙ্কার ইনিংসের ১৬তম ওভার বল করছিলেন রবি বিষ্ণোই। তার ওভারের প্রথম বলেই স্ট্রাইকে ছিলেন শ্রীলঙ্কার কামিন্দু মেন্ডিস। বিষ্ণোই একটি গুগলি বল করেছিলেন যা তার ব্যাটের শীর্ষ প্রান্তে লাগে এবং বলটি বিষ্ণোইয়ের ডান হাতের দিকে ক্যাচ হিসেবে ফিরে আসে। এমন পরিস্থিতিতে ক্যাচ ধরার চেষ্টায় ডাইভ দেন বিষ্ণোই।

বলের কাছেও পৌঁছে যান তিনি। কিন্তু এক হাতে ক্যাচ ধরতে পারেননি তিনি। তবে ডাইভ দিয়ে মাটিতে পড়ে যাওয়ার সময় তার মুখ নিচে পড়ে যায়। তাই বলটি আলতোভাবে তার বাম চোখের নিচে আঘাত করে। এতে তার চোখের নিচের অংশ কেটেও যায়। রবি বিষ্ণোইয়ের রক্তক্ষরণও হচ্ছিল তবে তার পরে ফিজিও মাঠে এসে তার চোখের নীচে একটি ব্যান্ডেজ লাগিয়ে দেয়। প্রসঙ্গত, একই ওভারের শেষ বলে অধিনায়ক চারিথ আসালাঙ্কার উইকেটও তুলে নেন এই লেগ স্পিনার।

ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন লঙ্কান অধিনায়ক। যার ফলে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ২১৩ রান যোগ করে ভারত। এরমধ্যে সূর্যকুমার যাদব ৫৮ রানের ঝড়ো ইনিংস খেলেন। ২১৪ রান তাড়া করতে নেমে ১৯.২ ওভারে ১৭০ রানে অলআউট হয়ে ৪৩ রানে ম্যাচ হেরে যায় শ্রীলঙ্কা। নতুন কোচ গৌতম গম্ভীর ও নতুন টি-টোয়েন্টি অধিনায়ক সূর্যকুমার যাদবের অধীনে এটাই ভারতের প্রথম টি-টোয়েন্টি জয়। এই জয়ে তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল টিম ইন্ডিয়া।