৭ হাজার টাকার কমে সেরা Android Smartphone, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ পাবেন অনেক কিছু

অ্যামাজন ইন্ডিয়া ফের লোভনীয় অফার নিয়ে হাজির হল। এই অফারে বাজেট সেগমেন্টের স্মার্টফোনে পাওয়া যাচ্ছে বিশাল ছাড়। এমন পরিস্থিতিতে আপনি যদি ৭ হাজার টাকার কম…

Best Android Smartphones Under Rs 7000 List On Amazon Sale

অ্যামাজন ইন্ডিয়া ফের লোভনীয় অফার নিয়ে হাজির হল। এই অফারে বাজেট সেগমেন্টের স্মার্টফোনে পাওয়া যাচ্ছে বিশাল ছাড়। এমন পরিস্থিতিতে আপনি যদি ৭ হাজার টাকার কম দামে সেরা ফিচারের ফোন খোঁজ করেন, তাহলে আর দেরি করবেন না। এই অফারে ফোনগুলির সাথে বাম্পার ব্যাঙ্ক অফার এবং ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। এছাড়াও সাথে রয়েছে দুর্দান্ত এক্সচেঞ্জ অফার। আসুন ৭ হাজার টাকার কমে কোন কোন স্মার্টফোন অ্যামাজন থেকে কেনা যাবে দেখে নেওয়া যাক।

৭ হাজার টাকার বাজেটে সেরা অ্যান্ড্রয়েড স্মার্টফোন

রেডমি এ৩

৭ হাজার টাকার কমে উপস্থিত রেডমি এ৩ স্মার্টফোনের ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬,৯৯৯ টাকা। তবে অফারে আপনি ৩৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। আবার এক্সচেঞ্জ অফারে এই ফোনটি ৬,৬০০ টাকা পর্যন্ত সস্তায় কেনা যাবে। ডিভাইসটির ইএমআই শুরু হবে ৩৩৯ টাকা থেকে। ফিচারের কথা বললে, আপনি রেডমি এ৩ ডিভাইসে পাবেন ৬.৭১ ইঞ্চি ডিসপ্লে, ৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

টেকনো পপ ৮

৭০০০ টাকার মধ্যে ভালো মোবাইল ফোন খোঁজ করলে টেকনো পপ ৮ কিনতে পারেন। এর ৮ জিবি র‌্যাম (ফিজিক্যাল+ভার্চুয়াল) ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ৬,৮৯৯ টাকা। আবার এই ডিভাইসের উপর ১,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।এক্সচেঞ্জ অফারে, ৬,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়ও পেতে পারেন ক্রেতারা। স্মার্টফোনটির ইএমআই শুরু হবে ৩৩৪ টাকা থেকে। ফিচারের কথা বললে, আপনি টেকনো পপ ৮ মডেলে ৬.৫৬-ইঞ্চি ডট-ইন ডিসপ্লে, ১২ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন।

পোকো সি৬৫

৭ হাজার টাকার বাজেটে আরেকটি ভালো ফোন পোকো সি৬৫। এর ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম সেলে ৬,৯৯৯ টাকা রাখা হয়েছে। এই স্মার্টফোনের সাথে ৩৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। সেলে এর সাথে লোভনীয় ব্যাঙ্ক অফারও পাওয়া যাবে। আবার এক্সচেঞ্জ অফারে আপনি ৬৬০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন। ডিভাইসটির ইএমআই শুরু হবে ৩৩৯ টাকা থেকে। ফিচারের কথা বললে, ফোনে ৬.৭৪-ইঞ্চি এইচডি + ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ও ব্যাটারি ৫০০০ এমএএইচ রয়েছে।