Vivo Y37 5G: ১২ জিবি পর্যন্ত র‌্যামের সাথে লঞ্চ হল ভিভোর নতুন ফোন, দাম ১৫ হাজার টাকার কম

ভিভো তাদের নতুন স্মার্টফোন ভিভো ওয়াই৩৭ ৫জি লঞ্চ করল, যার দাম রাখা হয়েছে ১৫ হাজার টাকার কম। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি…

Vivo Y37 5G Launched With 12Gb Ram And Powerful Processor Price Specification

ভিভো তাদের নতুন স্মার্টফোন ভিভো ওয়াই৩৭ ৫জি লঞ্চ করল, যার দাম রাখা হয়েছে ১৫ হাজার টাকার কম। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। ভিভোর এই লেটেস্ট ফোনটি বাজেট সেগমেন্টে এলেও দুর্দান্ত স্পেসিফিকেশন অফার করে। ফিচারের কথা বললে, ভিভো ওয়াই৩৭ ৫জি ফোনে ৬.৫৬ ইঞ্চি এলসিডি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, মাইক্রো এসডি কার্ড স্লট ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসর দেওয়া হয়েছে।

ভিভো ওয়াই৩৭ ৫জি ফোনে পাবেন শক্তিশালী ব্যাটারি এবং ১০এক্স ডিজিটাল জুম সহ ক্যামেরা

ফটোগ্রাফির জন্য ভিভো ওয়াই৩৭ ৫জি স্মার্টফোনে এলইডি ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা উপস্থিত। এই ক্যামেরা ১০এক্স ডিজিটাল জুম সাপোর্ট করে। একই সঙ্গে সেলফির জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এই ব্যাটারি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ভিভো ওয়াই৩৭ ৫জি এর অন্যান্য স্পেসিফিকেশন ও দাম

বায়োমেট্রিক সিকিউরিটির জন্য ডিভাইসটিতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। অপারেটিং সিস্টেমের কথা বললে, ভিভো ওয়াই৩৭ ৫জি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিনওএস ১৪ কাস্টম স্কিনে চলে। আপাতত চীনে এই ফোনটি লঞ্চ হয়েছে। এর প্রারম্ভিক মূল্য রাখা হয়েছে ১১৯৯ ইউয়ান (প্রায় ১৩,৮০০ টাকা)।

ভিভো ওয়াই১৮আই ভারতে লঞ্চ হয়েছে, জানুন দাম ও ফিচার

ভিভো সম্প্রতি ভারতীয় ব্যবহারকারীদের জন্য তাদের নতুন ফোন ভিভো ওয়াই১৮আই লঞ্চ করেছে। এই ফোনে ৪ জিবি ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। এর দাম ৭,৯৯৯ টাকা। ডিভাইসটি জেম গ্রিন এবং স্পেস ব্ল্যাক এই দুটি রঙে উপস্থিত। এতে প্রসেসর হিসাবে ইউনিসক টি৬১২ ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য আছে এলইডি ফ্ল্যাশসহ দুটি ক্যামেরা, যার প্রাইমারি ক্যামেরার রেজোলিউশন ১৩ মেগাপিক্সেল।

সেলফির জন্য ভিভো ওয়াই১৮আই ফোনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এর সাথে রয়েছে ৬.৫৬ ইঞ্চি ডিসপ্লে। এই এইচডি প্লাস ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। অপারেটিং সিস্টেমের কথা বললে, এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস ১৪ কাস্টম স্কিনে চলে।