জার্মান কোম্পানির দুর্ধর্ষ ক্যামেরার সঙ্গে 7 আগস্ট ভারতে লঞ্চ হবে Vivo V40 সিরিজ

ভিভো ভি৪০ সিরিজের লঞ্চের তারিখ ঘোষণা করা হল। ফোনগুলি অসাধারণ ক্যামেরা সেটআপের সাথে আসতে চলেছে।

Vivo-V40-Pro-Series-India-Launch-Date-August-7-Teaser-Specifications

ভিভো আনুষ্ঠানিকভাবে ভারতে ভিভো ভি৪০ সিরিজের স্মার্টফোন লঞ্চের তারিখ ঘোষণা করেছে। আগামী সপ্তাহে দেশে এটি লঞ্চ হওয়ার কথা রয়েছে। এই লাইনআপে ভিভো ভি৪০ এবং ভিভো ভি৪০ প্রো মডেলগুলি অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে। এগুলি গত বছরের ভিভো ভি৩০ এবং ভিভো ভি৩০ প্রো ফোনের উত্তরসূরি হিসেবে আসবে। ভিভো ভি৪০ সিরিজের মাইক্রোসাইট এখন অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি ফ্লিপকার্ট-এ লাইভ হয়েছে, যা এই ই-কমার্স প্ল্যাটফর্মে আসন্ন ডিভাইসটির লভ্যতা নিশ্চিত করে। আসুন এবিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

ভিভো ভি৪০ সিরিজের ভারতীয় লঞ্চ তারিখ

ভিভো ভি৪০ সিরিজ ভারতে আগামী ৭ আগস্ট রাত ১২ টায় লঞ্চ হতে চলেছে। ভিভো ভি৪০ এবং ভিভো ভি৪০ প্রো উভয় ফোনেই একটি পিল-আকৃতির ক্যামেরা আইল্যান্ড রয়েছে, যার মধ্যে একটি বৃত্তাকার মডিউল বিদ্যমান। এর মধ্যে দুটি সেন্সর এবং একটি আয়তাকার মডিউল রয়েছে, যাতে একটি অরা এলইডি ফ্ল্যাশ ইউনিট এবং একটি তৃতীয় লেন্স (শুধুমাত্র প্রো মডেলে) বিদ্যমান। উভয় ফোনেই জেইস-ব্র্যান্ডের ক্যামেরা এবং একটি ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে। মাইক্রোসাইট অনুসারে, ভিভো ভি৪০ প্রো মডেলের সেটআপে একটি ৫০ মেগাপিক্সেলের টেলিফটো এবং একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ইউনিটের সাথে যুক্ত ৫০ মেগাপিক্সেলের ওআইএস-সক্ষম প্রধান লেন্স রয়েছে বলে নিশ্চিত করা হয়েছে। আসন্ন ডিভাইসগুলি একটি জেইস মাল্টিফোকাল পোর্ট্রেট সহ আসবে, যা ইউজারকে ২৪, ৩৫, ৫০, ৮৫ এবং ১০০ মিলিমিটারের মতো একাধিক ফোকাল লেন্থে শুটিং করতে দেবে।

ভিভো ভি৪০ এবং ভিভো ভি৪০ প্রো মডেলে একটি স্লিম প্রোফাইল রয়েছে। এগুলি আইপি৬৮ ধুলো এবং জল-প্রতিরোধী সার্টিফিকেশন সহ আসবে। ব্র্যান্ড জানিয়েছে যে ডিভাইসগুলি দুর্ঘটনাজনিত ক্ষতি থেকে সুরক্ষার জন্য ৭০ টিরও বেশি কঠোর পরীক্ষার মধ্য দিয়ে গেছে।

উল্লেখ্য, ভিভো ভি৪০ প্রো ৫,৫০০ এমএএইচ ব্যাটারি যুক্ত সবচেয়ে স্লিম স্মার্টফোন বলে নিশ্চিত করা হয়েছে। এটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। স্মার্টফোনটি গাঙ্গেস ব্লু এবং টাইটানিয়াম গ্রে কালারে পাওয়া যাবে। স্ট্যান্ডার্ড ভিভো ভি৪০ মডেলটি একটি অতিরিক্ত লোটাস পার্পল শেড সহ একই বিকল্পগুলিতে উপলব্ধ হবে।