Srilanka vs India: ওয়ানডে সিরিজের জন্য শক্তিশালী দল ঘোষণা শ্রীলঙ্কার, এই ১৬ জন টক্কর দেবে রোহিতদের

ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের শ্রীলঙ্কা দলে ডাক পেয়েছেন অভিজ্ঞ অলরাউন্ডার চামিকা করুনারত্নে, তরুণ ব্যাটসম্যান জানিথ লিয়ানাগে ও নিশান মাদুশঙ্কা।

ভারতীয় ক্রিকেট দল বর্তমানে শ্রীলঙ্কা সফরে রয়েছে। ২৭ জুলাই টি-টোয়েন্টি সিরিজ দিয়ে শুরু হয় সফর। প্রথম দুই ম্যাচ জিতে তিন ম্যাচের সিরিজ জিতে নিয়েছে টিম ইন্ডিয়া। আজ সিরিজের তৃতীয় ম্যাচে মাঠে নেমেছে ভারত। এই সিরিজের পর ২ আগস্ট থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ভারতীয় কিংবদন্তি রোহিত শর্মা এবং বিরাট কোহলিকেও এই সিরিজে দেখা যাবে। একই সঙ্গে ওয়ানডে সিরিজের জন্য স্কোয়াডও ঘোষণা করলো শ্রীলঙ্কা।

ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের শ্রীলঙ্কা দলে ডাক পেয়েছেন অভিজ্ঞ অলরাউন্ডার চামিকা করুনারত্নে, তরুণ ব্যাটসম্যান জানিথ লিয়ানাগে ও নিশান মাদুশঙ্কা। ক্রীড়া ও যুব বিষয়ক মন্ত্রী হারিন ফার্নান্দো দলটির অনুমোদন দিয়েছেন। আগামী ২, ৪ ও ৭ আগস্ট প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

শ্রীলঙ্কা স্কোয়াড- চারিথ আসালাঙ্কা, পাথুম নিসাঙ্কা, আভিশকা ফার্নান্দো, কুশল মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, কামিন্দু মেন্ডিস, জানিথ লিয়াঙ্গে, নিশান মাদুশকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুনিথ ভেলালাগে, চামিকা করুনারত্নে, মহিষা থিকশানা, আকিলা ধনঞ্জয়া, দিলশান মাদুশঙ্কা, মাথিশা পাথিরানা, আসিথা ফার্নান্দো।

ভারতীয় স্কোয়াড – রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), শিবম দুবে, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ। সিরাজ, ওয়াশিংটন সুন্দর, আর্শদীপ সিং, রিয়ান পরাগ, অক্ষর প্যাটেল, খলিল আহমেদ, হর্ষিত রানা।