Virat Kohli Gautam Gambhir: হেড কোচ হওয়ার পর প্রথমবার কোহলির সাথে সাক্ষাৎ গম্ভীরের, হাসি ঠাট্টায় জমলো মুহূর্ত

গৌতম গম্ভীর হেড কোচ হওয়ার পর সবার মনে প্রশ্ন ছিল গৌতম গম্ভীর ও বিরাট কোহলি কীভাবে একে অপরের সঙ্গে মানিয়ে নেবেন। কারণ এর আগেও আইপিএল চলাকালীন দুজনের মধ্যে হাঙ্গামা হয়েছে।

Gautam Gambhir And Virat Kohli Meeting Ahead Of Odi Series Against Srilanka

আগামী ২ আগস্ট প্রেমাদাসা ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ভারত-শ্রীলঙ্কা। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এই প্রথমবার রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে এই সিরিজে অ্যাকশনে দেখা যাবে। প্রধান কোচ হিসেবে এটাই হতে যাচ্ছে গৌতম গম্ভীরের প্রথম ওয়ানডে সিরিজ। একই সঙ্গে প্রথম ওয়ানডের আগে বিরাট কোহলি ও গৌতম গম্ভীরের অনুশীলনের কিছু ছবি প্রকাশ্যে এসেছে।

গৌতম গম্ভীর হেড কোচ হওয়ার পর সবার মনে প্রশ্ন ছিল গৌতম গম্ভীর ও বিরাট কোহলি কীভাবে একে অপরের সঙ্গে মানিয়ে নেবেন। কারণ এর আগেও আইপিএল চলাকালীন দুজনের মধ্যে হাঙ্গামা হয়েছে। দু’জনের মধ্যে সম্পর্কের কিছুটা অবনতি হয়েছিল। কিন্তু গৌতি ভারতীয় দলে আসার পর দুজনেই ভালো পেশাদারিত্ব দেখিয়েছেন। একই সময়ে, গৌতি টিম ইন্ডিয়ার প্রধান কোচ হওয়ার আগে, আইপিএল ২০২৪-এও কোহলির সঙ্গে তার ভাল দৃষ্টান্ত দেখা গেছিল। মনে হচ্ছিল দুজনের মধ্যে সবকিছু ঠিকঠাক আছে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচের আগে একে অপরের সঙ্গে অনুশীলন সেশনে দেখা যায় গৌতম গম্ভীর ও বিরাট কোহলিকে। দু’জনকেই কিছু নিয়ে গভীর কথোপকথন করতে দেখা গেছে। পরে দুজনকে হাসি ঠাট্টা করতেও দেখা যায়।

গৌতম গম্ভীর তার সময়ে দুর্দান্ত ব্যাটসম্যান। যখন তিনি ভারতের হয়ে খেলতেন। সেই সময় বিরাট কোহলিও ভারতীয় দলে ছিলেন। দু’জনেই একে অপরের সঙ্গে ব্যাট করেছেন। তারা একে অপরের খেলার ধরনও বোঝে। এখন গৌতম গম্ভীরের কোচিংয়ে ভারতীয় দলের নতুন অধ্যায়ের সাক্ষী থাকবেন কোহলিও।