দারুণ অফার! ৩ মাস পর্যন্ত ফ্রি-তে চালান হাই-স্পিড WiFi, সাথে আছে ১৬টি OTT-র অ্যাক্সেসও

এই বর্ষায় চুটিয়ে ব্যবহার করুন সুপারফাস্ট ওয়াই-ফাই, বিনোদন নিয়েও কোনো চিন্তা থাকবেনা। আর সব কিছুই হবে একেবারে নামমাত্র খরচে।

Excitel monsoon offer get free high speed wifi for 3 months with 16 ott check details

Monsoon Offer: এই সময় যেন একচেটিয়াভাবে ইন্টারনেটের জালে জড়িয়ে পড়েছে। আজকাল সবারই চাই বেশি বেশি ডেটার জোগান, আর তাই বাড়িতে বাড়িতে ওয়াইফাই কানেকশন ইনস্টল করার প্রবণতা দেখা যাচ্ছে। আর এই একই কারণে ব্রডব্যান্ড বাজারে এখন ব্যাপক প্রতিযোগিতা বেড়েছে – গ্রাহকদের আকর্ষণীয় অফারের খেলায় মেতেছে প্রায় সব ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার বা প্রতিষ্ঠান। যেমন, জিও, তার নতুন ফাইবার ব্যবহারকারীদের ফ্রি ইনস্টলেশন পরিষেবা দিচ্ছে। তবে সবচেয়ে আকর্ষণীয় অফার বোধহয় রয়েছে দেশীয় সংস্থা এক্সাইটেলের ঝুলিতে।

আসলে এই পরিচিত অপারেটরটি বৃষ্টির দিনে নিয়ে এসেছে মনসুন হাঙ্গামা ২.০ অফার, যার অফারের আওতায় তারা ৩ মাসের জন্য ফ্রি ইন্টারনেট, ১৬টি ওটিটি এবং ৩০০টি টিভি চ্যানেল অ্যাক্সেসের সুবিধা দিচ্ছে। দারুণ না ব্যাপারটা? আসুন, এক্সাইটেলের মনসুন হাঙ্গামা ২.০ অফার সম্পর্কে বিশদ জেনে নিই…

সীমিত সময়ের জন্য জন্য মিলবে এই এক্সাইটেল মনসুন অফার

এক্সাইটেলের মনসুন হাঙ্গামা ২.০ অফারটি দেশীয় ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য গত ২৯শে জুলাই থেকে লাইভ হয়েছে, যা আগামী ৪ঠা আগস্ট পর্যন্ত কাজে লাগানো যাবে।

এক্সাইটেলের অফারে কী সুবিধা পাবেন?

এক্সাইটেলের বর্ষাকালীন অফারে তিন মাসের জন্য ফ্রি-তে ২০০ এমবিপিএস হাই-স্পিডের ইন্টারনেট, সোনি লিভ, শেমারু, অল্ট বালাজির মতো ১৬টি ওটিটি প্ল্যাটফর্ম এবং ৩০০টিরও বেশি লাইভ টিভি চ্যানেলের অ্যাক্সেস অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়া এতে বিনামূল্যে ইনস্টলেশনের সুবিধাও পাবেন গ্রাহকরা।

উল্লেখ্য, ৩৪৯ টাকার (জিএসটি ছাড়া) মাসিক প্ল্যানে অফারটি প্রযোজ্য, যদিও সুযোগ-সুবিধা নিতে আগ্রহীদের ৩,৬৯৯ টাকা (জিএসটিসহ) খরচ করতে হবে। ব্যাপারটা হচ্ছে যে, এই প্ল্যানে ইউজারদের থেকে ৬ মাসের চার্জ নিচ্ছে কোম্পানি, আর বদলে প্ল্যানে তারা ৯ মাসের জন্য যাবতীয় সুবিধা দিচ্ছে। স্বাভাবিকভাবেই এতে করে সস্তায় ইন্টারনেটে ডুবে থাকা যাবে। তাহলে আর দেরি কীসের?