Air India Freedom Offer: স্বাধীনতা দিবস উপলক্ষে ২০০০ টাকার কমে বিমানে করে ভ্রমণের সুযোগ দিচ্ছে এয়ার ইন্ডিয়া

Air India Express Freedom Sale: এবার ২০০০ টাকারও কমে করুন বিমান ভ্রমণ, জানুন কোথায় বুক করবেন ফ্লাইটের টিকিট।

Air India Express Freedom Sale Book Flight Ticket Under 2000 Rupees

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস তাদের গ্রাহকদের জন্য একটি নতুন সেলের ঘোষণা করেছে। টাটার বাজেট এয়ারলাইনটি দেশের স্বাধীনতার ৭৭তম বার্ষিকী উদযাপনের জন্য ফ্রিডম সেলের আয়োজন করেছে। যেখানে ২,০০০ টাকারও কম দামে টিকিট বুক করা যাবে। হ্যাঁ, বিষয়টি একদমই সত্যি। এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস জানিয়েছে যে, ফ্রিডম সেল চলাকালীন যাত্রীরা ১,৯৪৭ টাকা থেকে টিকিট বুক করতে পারবেন। কিন্তু কোথা থেকে, কিভাবে টাটা এক্সপ্রেস ফ্রিডম অফারের ফায়দা নিয়ে ফ্লাইট টিকিট বুক করবেন, আসুন সে বিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

২,০০০ টাকারও কমে কোথা থেকে ফ্লাইট টিকিট বুক করবেন?

সংস্থাটি জানিয়েছে, ফ্রিডম সেল-এর অধীনে যাত্রীরা ৫ আগস্ট থেকে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের ওয়েবসাইট থেকে ফ্লাইট টিকিট বুক করতে পারবেন। আর এই সেলে বুক করা ফ্লাইট টিকিটে ৩০শে সেপ্টেম্বর ২০২৪ পর্যন্ত ভ্রমণ করা যাবে। উল্লেখ্য, ফ্লাইট টিকিটে এই ডিসকাউন্ট অফার ডোমেস্টিক এবং ইন্টারনাল উভয় টিকিটের ক্ষেত্রেই প্রযোজ্য হবে।

এয়ার ইন্ডিয়া এই সেলে সাশ্রয়ী মূল্যে মোট ১৫টি আন্তর্জাতিক এবং ৩২ টি ডোমেস্টিক রুটের ফ্লাইট টিকিট অফার করছে। উল্লেখ্য, ডোমেস্টিক রুটের ক্ষেত্রে যাত্রীরা দিল্লি-জয়পুর, বেঙ্গালুরু-গোয়া এবং দিল্লী-গোয়ালিয়র সহ একাধিক রুটে ডিসকাউন্ট অফার পেয়ে যাবেন।

কোন কোন সুবিধা পাওয়া যাবে?

এই সময় এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস ওয়েবসাইটে এক্সপ্রেস লাইটের ভাড়ার সাথে এক্সক্লুসিভ জিরো-চেক-ইন ব্যাগেজে অ্যাক্সেস পাওয়া যাবে। এক্সপ্রেস লাইট ফেয়ার্স-এর সাথে যাত্রীরা কোনো অতিরিক্ত অর্থপ্রদান ছাড়াই অতিরিক্ত ৩কেজি কেবিন ব্যাগেজ প্রি-বুক করতে পারবেন। এছাড়াও, ডোমেস্টিক ফ্লাইটে ১৫ কেজির অতিরিক্ত ব্যাগেজের জন্য ১,০০০ টাকা এবং আন্তর্জাতিক ফ্লাইটে ২০ কেজির ব্যাগেজের জন্য ১,৩০০ টাকা প্রদান করতে হবে।

কারা এই সুবিধা পাবেন?

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস-এর লয়্যালটি মেম্বাররা এই সময় এক্সক্লুসিভ ডিসকাউন্ট পাবেন এবং ব্যবহারকারীরা এয়ারলাইনে ৪ শতাংশ নিও কয়েন উপার্জন করতে পারবেন। এছাড়াও, প্রবীর নাগরিক, ছাত্র, এসএমইএস, ডাক্তার, নার্স, সৈনিক সহ সাধারণ যাত্রীরাও এয়ারলাইনের ওয়েবসাইটে বিশেষ ছাড়ে ফ্লাইট টিকিট বুক করার অপশন পাবেন।