MS Dhoni: ‘এমন নয় যে আমাদের সবসময়….’, কোহলির সাথে সম্পর্ক নিয়ে প্রথমবার জনসমক্ষে মুখ খুললেন ধোনি

ভারতের বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির সাথে তার সম্পর্কের বিষয়ে কথা বলেছেন, যার সাথে তিনি তার বর্ণাঢ্য ক্যারিয়ারের অনেক স্মরণীয়…

Ms Dhoni Openly Told About His Relationship With Virat Kohli In A Interview Jpg

ভারতের বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির সাথে তার সম্পর্কের বিষয়ে কথা বলেছেন, যার সাথে তিনি তার বর্ণাঢ্য ক্যারিয়ারের অনেক স্মরণীয় মুহূর্ত ভাগ করেছেন এবং অনেক অংশীদারিত্বও গঠন করেছেন। সম্প্রতি হায়দরাবাদে একটি অনুষ্ঠানে দুজনের সম্পর্কের কথা জানান ধোনি। বিরাটের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে ধোনি বলেন, যখনই তাদের দেখা হয়, তারা একে অপরের সঙ্গে কথা বলার বিষয়টি নিশ্চিত করেন।

কোহলির সঙ্গে সম্পর্ক নিয়ে মহেন্দ্র সিং ধোনি বলেন, ‘আমরা দীর্ঘদিন ধরে ভারতীয় দলে পার্টনার ছিলাম। বিশ্ব ক্রিকেটে সে (কোহলি) অন্যতম সেরা। আমি মাঝের ওভারগুলিতে তার সাথে অনেক ব্যাট করতাম এবং এটি অনেক মজাদার ছিল কারণ আমরা খেলায় অনেক দুই এবং তিন রান নিতাম, তাই এটি সর্বদা মজাদার ছিল। এমন নয় যে আমাদের প্রায়ই দেখা হয়, কিন্তু যখনই আমরা সুযোগ পাই, আমরা নিশ্চিত করি যে আমরা কিছুক্ষণ চ্যাট করি, আমরা কী ঘটছে তা নিয়ে কথা বলি। এই হলো আমাদের সম্পর্ক।”

অবশেষে এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছেন ভারতের সাবেক অধিনায়ক ও রান মেশিন বিরাট কোহলি। ক্যারিয়ারে জিতেছেন আইসিসি ওয়ানডে বিশ্বকাপ, আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ও টি-টোয়েন্টি বিশ্বকাপ। গত জুনে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ৭৬ রানের ম্যাচ উইনিং ইনিংস খেলেন তিনি। আপনাদের জানিয়ে রাখি, ওই গোটা বিশ্বকাপে বিরাটের ব্যাট চলেনি। তবে ফাইনালে তিনি পারফর্ম করেছিলেন অসাধারণভাবে।

এমএস ধোনিকে শেষবার আইপিএল ২০২৪-এ অ্যাকশনে দেখা গিয়েছিল। আইপিএল ২০২৪-এ ১১ ইনিংসে ২২০ স্ট্রাইক রেটে ব্যাট করে ১৬১ রান করেছিলেন তিনি। পুরো মরসুমে ১৪টি চার ও ১৩টি ছক্কা হাঁকান তিনি। তবে এমএস ধোনি আইপিএল ২০২৫-এ অংশ নেবেন কিনা সে সম্পর্কে এখনও কোনও তথ্য নেই।