তিন লাখেই স্পোর্টস বাইক! তাও আবার BMW-এর, বড় চমক আনল জার্মান ব্র্যান্ড

বিএমডাব্লিউ মোটোরাড ভারতে তাদের সবচেয়ে সস্তা স্পোর্টস বাইক নতুন কালার অপশনে লঞ্চের ঘোষণা করল। জি৩১০ আরআর মডেলটি রেসিং ব্লু মেটালিক নামে একটি আকর্ষণীয় কালার অপশনে…

Bmw G 310 Rr Launched With A New Colour Option Priced At Rs 3 05 Lakh

বিএমডাব্লিউ মোটোরাড ভারতে তাদের সবচেয়ে সস্তা স্পোর্টস বাইক নতুন কালার অপশনে লঞ্চের ঘোষণা করল। জি৩১০ আরআর মডেলটি রেসিং ব্লু মেটালিক নামে একটি আকর্ষণীয় কালার অপশনে লঞ্চ হয়েছে। এই কালার স্কিমে প্রাইমারি কালার হিসাবে নীল রং ব্যবহার করা হয়েছে। আর সাইড ফেয়ারিং ও বডির কিছু অংশে লাল, সাদা, ও কালো রং রয়েছে। দাম রাখা হয়েছে ৩.০৫ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

এই স্পোর্টস বাইকটি আগের এম স্পোর্ট গ্রাফিক্স সহ হোয়াইট শেড ও কসমিক ব্ল্যাক ২ কালার অপশনেও বিক্রি হবে। পেইন্ট স্কিম বাদ দিলে বাইকটিতে আর কোনও পরিবর্তন করা হয়নি। উল্লেখ্য, বিএমডাব্লিউ জি৩১০ আরআর আদতে টিভিএস অ্যাপাচি আরআর ৩১০-এর রিব্র্যান্ডেড ভার্সন। দুই বাইক একই রকম দেখতে। তবে বিএমডাব্লিউ তাদের ভার্সনে বেশ কিছু ফিচার্স বাদ দিয়েছে।

পারফরম্যান্সের কথা বললে, জি৩১০ আরআর ৩১২ সিসির একটি সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুল্ড ইঞ্জিন দ্বারা পরিচালিত। এটি ৩৩.৫ বিএইচপি ক্ষমতা ও ২৭.৩ এনএম টর্ক উৎপন্ন করে। পাওয়ারট্রেনের সঙ্গে সিক্স স্পিড গিয়ারবক্স, অ্যাসিস্ট, ও স্লিপার ক্ল্যাচ উপলব্ধ। হার্ডওয়্যার হিসাবে রয়েছে ১৭ ইঞ্চি হুইল, ইউএসডি ফ্রন্ট ফর্ক, রিয়ার মনোশক, ডিস্ক ব্রেক, ইত্যাদি।

বিএমডাব্লিউ জি৩১০ আরআর ফুল-এলইডি লাইটিং, ভার্টিকাল কালার টিএফটি ডিসপ্লে, রাইড বাই ওয়্যার সিস্টেম, ডুয়াল চ্যানেল এবিএস, চারটি রাইডিং মোডের মতো হাই-টেক ফিচার্স অফার করে। এতে ১১ লিটার ক্যাপাসিটির ফুয়েল ট্যাঙ্ক রয়েছে। স্পোর্টস বাইকটির ওজন ১৭৪ কেজি (কার্ব)।