এই ৩টি Jio প্ল্যানে ৩০ দিনের সার্ভিস ও একগুচ্ছ OTT সাবস্ক্রিপশন পুরো ফ্রি, পাবেন ১,০০০ জিবি ডেটাও

আপনি এখন বাড়িতে ব্রডব্যান্ড পরিষেবার জন্য জিও এয়ারফাইবারের তিনটি সাশ্রয়ী প্ল্যান বেছে নিতে পারেন, যাদের দাম শুরু হচ্ছে ৮৮৮ টাকা থেকে।

Top 3 Jio Air Fiber Affordable Yearly Plans Offers 30 Days Free Validity Ott And 1000Gb Data

আপনি যদি এই সময়ে দাঁড়িয়ে বাড়িতে হাই-স্পিড তথা নিরবচ্ছিন্ন ইন্টারনেট পরিষেবা উপভোগ করতে চান, তবে জিও এয়ার ফাইবার আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। আসলে শীর্ষস্থানীয় এই নেটওয়ার্ক কোম্পানিটি এখন তার অত্যাধুনিক ব্রডব্যান্ড পরিষেবার ইউজারদের বহু মাসিক, ত্রৈমাসিক, হাফ-ইয়ারলি বা অর্ধ-বার্ষিক এবং ইয়ারলি বা বার্ষিক প্ল্যান অফার করছে। এর মধ্যে বেশ কিছু সাশ্রয়ী মূল্যের বার্ষিক প্ল্যান রয়েছে, যেগুলিতে আপনি হাই-স্পিডে অনেকটা ইন্টারনেট, এক মাসের এক্সট্রা ভ্যালিডিটি থেকে শুরু করে ফ্রি ওটিটি সাবস্ক্রিপশনের মতো সুবিধা পাবেন। তাহলে আর দেরি কিসের? আসুন এমন কিছু জিও এয়ারফাইবার প্ল্যান সম্পর্কে জেনে নিই…

এই তিনটি এয়ারফাইবার প্ল্যানে জিও দিচ্ছে সেরা সুবিধা

১. ৮৮৮ টাকার জিও এয়ার ফাইবার প্ল্যান

জিও ফাইবারের এই প্ল্যানের বার্ষিক সাবস্ক্রিপশন চার্জ সর্বমোট ১০,৬৫৬ টাকা। এটি পুরো এক বছর অর্থাৎ ১২ মাসের জন্য সাবস্ক্রাইব করলে, ৩০ দিনের অতিরিক্ত বৈধতা বিনামূল্যে পাওয়া যাবে। এদিকে, প্ল্যানে কোম্পানি ইন্টারনেট ব্যবহারের জন্য ৩০ এমবিপিএস স্পিডে ১,০০০ জিবি ডেটা, ফ্রি ভয়েস কলিংয়ের মতো বেসিক বেনিফিট দেয়। সাথে থাকে ৮০০টিরও বেশি টিভি চ্যানেলের অ্যাক্সেস থেকে শুরু করে অ্যামাজন প্রাইম লাইট, ডিজনি+হটস্টার, জিও সিনেমা, সোনি লিভ, নেটফ্লিক্স বেসিকসহ মোট ১৬টি ফ্রি সাবস্ক্রিপশন।

২. ৮৯৯ টাকার জিও এয়ার ফাইবার প্ল্যান

এই প্ল্যানের বার্ষিক সাবস্ক্রিপশন ব্যবহার করতে ১০,৭৮৮ টাকা খরচ করতে হবে। ১২ মাসের জন্য এটি সাবস্ক্রাইব করলে মিলবে ৩০ দিনের অতিরিক্ত ভ্যালিডিটি ফ্রি। আর সাধারণভাবে এতে ১০০ এমবিপিএস স্পিডে ১,০০০ জিবি ডেটা, বিনামূল্যে কল করার সুযোগ, ৮০০-র বেশি টিভি চ্যানেলে ফ্রি অ্যাক্সেস এবং ডিজনি+হটস্টার, সোনি লিভ, জি৫, জিও সিনেমা প্রিমিয়ামের মতো অনেক এন্টারটেইনমেন্ট অ্যাপের সাবস্ক্রিপশনের সুবিধা তো থাকছেই।

৩. ১,১৯৯ টাকার জিও এয়ার ফাইবার প্ল্যান

সংস্থার এই প্ল্যানের বার্ষিক সাবস্ক্রিপশন চার্জ পড়বে ১৪,৩৮৮ টাকা। এর ১২ মাসের ফ্রি সাবস্ক্রিপশনেও ইউজাররা পাবেন ৩০ দিনের এক্সট্রা ভ্যালিডিটি, তাও কোনো অতিরিক্ত খরচ ছাড়াই। বেসিক সুবিধা বলতে প্ল্যানটিতে ১০০ এমবিপিএস স্পিডে ১,০০০ জিবি ডেটা ও ফ্রি কলিংয়ের সাথে ৮০০-র বেশি টিভি চ্যানেল বিনামূল্যে দেখা যাবে, সাথে থাকবে নেটফ্লিক্স বেসিক, অ্যামাজন প্রাইম লাইট, ডিজনি+হটস্টার, সোনি লিভ, জি৫-এর ফ্রি অ্যাক্সেসও।