দেখলে চোখ ফেরাতে পারবেন না, দেশে লঞ্চ হল ৭২ লাখ টাকার মোটরসাইকেল!

আমেরিকার সবচেয়ে পুরনো বাইক নির্মাতা ইন্ডিয়ান মোটরসাইকেল ভারতে একটি লিমিটেড এডিশন মডেল লঞ্চ করে সাড়া ফেলে দিয়েছে। যার নাম রোডমাস্টার এলিট। বিশ্বজুড়ে এই বাইকটির মাত্র…

2024 Indian Roadmaster Elite Launched In India Price Rs 71 82 Lakh

আমেরিকার সবচেয়ে পুরনো বাইক নির্মাতা ইন্ডিয়ান মোটরসাইকেল ভারতে একটি লিমিটেড এডিশন মডেল লঞ্চ করে সাড়া ফেলে দিয়েছে। যার নাম রোডমাস্টার এলিট। বিশ্বজুড়ে এই বাইকটির মাত্র ৩৫০ ইউনিট বিক্রি হবে। ভারতে দাম রাখা হয়েছে ৭১.৮২ লক্ষ টাকা (এক্স শোরুম)। নিখুঁত করে বানানো ইন্ডিয়ান রোডমাস্টার এলিট। আভিজাত্য যেন ঝড়ে পড়ছে। এই লাক্সারি ট্যুরার রাস্তার যে কারোর নজর কাড়বে।

ইন্ডিয়ান রোডমাস্টার এলিট ট্রিপল টোন পেইন্ট স্কিম সহ এসেছে। বেস হিসাবে লাল রঙ ও হাইলাইট হিসাবে কালো ব্যবহার করা হয়েছে বিভিন্ন অংশে। ১৯০৪ সালে ইন্ডিয়ান মোটরসাইকেলের আইকনিক রেড পেইন্ট স্কিমকে শ্রদ্ধা জানায় এটি। ১০ স্পোক ডায়মন্ড কাট অ্যালয় হুইল নজর কেড়ে নেয়। বাইকটি স্টাইল ও এক্সক্লুসিভিটিতে আল্টিমেট বলে দাবি করছে সংস্থা। মোটরসাইকেল সংগ্রাহকারীদের জন্য দারুণ চয়েস হতে পারে।

এক্কেবারে ফিচার লোডেড হয়ে এসেছে ইন্ডিয়ান রোডমাস্টার এলিট। পাথফাইন্ডার অ্যাডাপ্টিভ এলইডি হেডলাইট, ৭ ইঞ্চির টিএফটি ডিসপ্লে, টার্ন বাই টার্ন নেভিগেশন, ব্লুটুথ কানেক্টিভিটি, বাস বুস্টের সঙ্গে ১২ স্পিকার পাওয়ারব্যান্ড অডিও সেটআপ, হিটেড ও কুল্ড সিট, টিন্টেড ফ্লেয়ার উইন্ডশীল্ড, ও ব্যাকলিট সুইচ কিউব রয়েছে এতে।

ইন্ডিয়ান রোডমাস্টার এলিট ১,৮০০ সিসির বিশাল পাওয়ারফুল থান্ডার স্ট্রোক ১১৬, এয়ার-কুল্ড, ভি টুইন ইঞ্জিন দ্বারা পরিচালিত। এটি থেকে ১২০ বিএইচপি ক্ষমতা ও ১৭০ এনএম টর্ক উৎপন্ন হয়। সঙ্গে রয়েছে সিক্স স্পিড গিয়ারবক্স। ইঞ্জিনটি মিড-রেঞ্জে অসাধারণ পারফরম্যান্স দেবে ও ট্যুরিংয়ের জন্য আদর্শ। বাইকের ফুয়েল ট্যাঙ্কে ২০.০৮ লিটার তেল ধরবে।