লঞ্চের দোরগোড়ায় পৌঁছে গেল Oppo A54, ২০ হাজার টাকার কমে থাকবে 5G সাপোর্ট

লঞ্চের আরও কাছে পৌঁছে গেল Oppo A54। গত সপ্তাহেই এই ফোনকে ইন্দোনেশিয়ার TKDN, ইন্দোনেশিয়া টেলিকম ও থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। যেখান থেকে জানা…

লঞ্চের আরও কাছে পৌঁছে গেল Oppo A54। গত সপ্তাহেই এই ফোনকে ইন্দোনেশিয়ার TKDN, ইন্দোনেশিয়া টেলিকম ও থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। যেখান থেকে জানা গিয়েছিল, ফোনটি 4G এবং 5G ভ্যারিয়েন্টে আসবে। আজ অপ্পো এ৫৪ কে চীনা কোয়ালিটি সার্টিফিকেশন সেন্টারে (CQC) অন্তর্ভুক্ত করা হয়েছে। জানিয়ে রাখি এই ফোনের 5G ভ্যারিয়েন্টের দাম প্রায় ১৮,০০০ টাকা (২০০ ইউরো) থেকে শুরু হবে বলে টিপস্টার দাবি করেছেন।

CQC সার্টিফিকেশন সাইটে Oppo A54 ফোনটি CPH2239 মডেল নম্বর সহ তালিকাভুক্ত আছে। অন্যান্য সার্টিফিকেশন সাইটেও ফোনটিকে এই মডেল নম্বর সহ দেখা গিয়েছিল। চীনা কোয়ালিটি সার্টিফিকেশন সেন্টার থেকে কেবল জানা গেছে এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এর আগে জাপানের শপিং প্ল্যাটফর্ম, AU Kiddi থেকে জানা গিয়েছিল Oppo A54 ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। আবার এতে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) আইপিএস ডিসপ্লে দেখা যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১ স্কিনে চলবে। আবার সিকিউরিটির জন্য এতে থাকবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আবার ক্যামেরার কথা বললে, অপ্পো এ৫৪ ফোনটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ আসতে পারে। পিছনে থাকতে পারে কোয়াড ক্যামেরা। এই ক্যামেরাগুলি হবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + দুটি ২ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও এই ফোনের অন্যান্য ফিচারের মধ্যে থাকবে, ওয়াইফাই ৮০২.১১ এসি, ব্লুটুথ ৫.০, ইউএসবি সি, ৩.৫ মিমি অডিও জ্যাক। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন