EMotrad T-Rex+: অফিস, বাজার যাওয়ার জন্য এল দারুণ ইলেকট্রিক সাইকেল, মিলবে লাইফটাইম ওয়ারেন্টি

প্যাডেল ছাড়াও ব্যাটারিতে চালানোর সুবিধা পাওয়া যায় বলে বর্তমান সময় ইলেকট্রিক সাইকেলের ব্যবহার বাড়ছে। কলকাতা থেকে শুরু করে জেলার বিভিন্ন রাস্তায় আজকার বৈদ্যুতিক দ্বিচক্রযান বেশ…

Emotorad T Rex E Plus Electric Cycle Launched In India Price Rs 44999

প্যাডেল ছাড়াও ব্যাটারিতে চালানোর সুবিধা পাওয়া যায় বলে বর্তমান সময় ইলেকট্রিক সাইকেলের ব্যবহার বাড়ছে। কলকাতা থেকে শুরু করে জেলার বিভিন্ন রাস্তায় আজকার বৈদ্যুতিক দ্বিচক্রযান বেশ চোখে পড়ছে। ই-সাইকেলের জগতে একটি জনপ্রিয় নাম হল ইমটোরাড। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করার পর সংস্থাটির জনপ্রিয়তা আরও বেড়েছে। এবার তারা একটি নতুন ইলেকট্রিক সাইকেল লঞ্চের ঘোষণা করল।

ইমোটোরাড টি-রেক্স+ ইলেকট্রিক সাইকেলের দাম ও স্পেসিফিকেশন

ইমোটোরাডের নতুন মডেলটির নাম টি-রেক্স+ এবং এটি টি-রেক্স ই-সাইকেলের অত্যাধুনিক ভার্সন। বর্তমানে ১,৯৯৯ টাকা দিয়ে বুক করা যাচ্ছে। ১৫ই আগস্টের মধ্যে কিনলে এক্সক্লুসিভ অফার মিলবে। যার অধীনে মিলবে ২,০০০ টাকা মূল্যের ফ্রি অ্যাক্সেসরিজ। এটি ভারতের প্রথম ই-সাইকেল যা স্টিম-ইন্টিগ্রেটেড এলসিডি ডিসপ্লের সঙ্গে এসেছে। এটি নান্দনিক আকর্ষণ বাড়ানোর পাশাপাশি প্রয়োজনীয় রাইডিং ইনফেরমেশন সরবরাহ করবে।

ইমোটোরাড টি-রেক্স+ অ্যালুমিনিয়াম অ্যালয় ফ্রেমের সঙ্গে এসেছে। এতে লাইফটাইম ওয়ারেন্টি মিলবে৷ দাম রাখা হয়েছে ৪৪,৯৯৯ টাকা। ২৫০ ওয়াট রিয়ার হাব মোটর রয়েছে ই-সাইকেলে। ৩৬ ভোল্টের ১০.২ অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি থ্রটল মোডে ৩৫ কিলোমিটার ও প্যাডেল অ্যাসিস্ট মোডে ৪৫ কিলোমিটার পর্যন্ত চলতে পারবে।

এই ইলেকট্রিক সাইকেলে সেভেন স্পিড শিমানো গিয়ারবক্স দেওয়া হয়েছে। ফাইভ লেভেল প্যাডেল অ্যাসিস্ট মোড ব্যবহার করা যাবে। ডিস্ক ব্রেকে অটো কাট অফ ফাংশন আছে। সামনে লাইট ও হর্ন রেখেছে সংস্থা। এছাড়া, বিভিন্ন তথ্য দেখার জন্য ইমোটোরাড টি-রেক্স+ এলসিডি ডিসপ্লে অফার করছে।