BOULT Klarity 1 & Klarity 3: পরিষ্কার সাউন্ড ও দীর্ঘ ব্যাটারি লাইফের সস্তা ইয়ারবাড লঞ্চ করল বোল্ট

ভারতীয় বাজারে বোল্ট ক্ল্যারিটি ১ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা এবং বোল্ট ক্ল্যারিটি ৩ ইয়ারবাডের দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা।

Boult Klarity 1 Klarity 3 Tws Earbuds Launched In India Price Specifications

BOULT ব্র্যান্ডের নতুন Klarity সিরিজের দুটি ওয়্যারলেস ইয়ারবাড, Klarity 1 ও Klarity 3 ভারতে লঞ্চ হল। এগুলিতে রয়েছে ১৩ এমএম ড্রাইভার ও ব্লুটুথ ৫.৪ কানেক্টিভিটি। তবে দুটি ইয়ারফোনের ফিচারের মধ্যে ফারাকও রয়েছে বিস্তর। চলুন বিস্তারিত ভাবে দেখে নেওয়া যাক নতুন বোল্ট ক্ল্যারিটি ১ এবং ক্ল্যারিটি ৩ ইয়ারবাডের দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

বোল্ট ক্ল্যারিটি ১ এবং ক্ল্যারিটি ৩ -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোল্ট ক্ল্যারিটি ১ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা এবং বোল্ট ক্ল্যারিটি ৩ ইয়ারবাডের দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে উভয় ইয়ারবাড ।

বোল্ট ক্ল্যারিটি ১ এবং ক্ল্যারিটি ৩ – স্পেসিফিকেশন ও ফিচার

বোল্ট ক্ল্যারিটি ১ আওয়ারগ্লাস শেপে এসেছে। এতে রয়েছে ১৩ এমএম ড্রাইভার, যা শক্তিশালী বেস এবং স্বচ্ছ অডিও সরবরাহ করবে। ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.৪ কানেক্টিভিটি, টাচ কন্ট্রোল এবং চারটি ইএনসি যুক্ত মাইক।

অন্যদিকে সংস্থার মতে, একবার চার্জে বোল্ট ক্ল্যারিটি ১ ইয়ারফোনটি ৮০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। আর এতে পাওয়া যাবে লো ল্যাটেন্সি যুক্ত গেমিং মোড এবং জল প্রতিরোধই বিশেষ রেটিং।

এবার আসা যাক বোল্ট ক্ল্যারিটি ৩ ইয়ারফোনের প্রসঙ্গে। এরগোনোমিক ডিজাইনে আসা নতুন এই ইয়ারফোনটি উন্নতমানের অডিও টেকনোলজিযুক্ত। এতেও থাকছে ১৩ এমএম ড্রাইভার এবং স্প্যাসিয়াল অডিও সাপোর্ট। শুধু তাই নয়, ইয়ারফোনটিতে পাওয়া যাবে হাইব্রিড অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার, যা চারপাশের আওয়াজ কমিয়ে ব্যবহারকারীকে স্বচ্ছ কল এক্সপেরিয়েন্স প্রদান করবে।

এছাড়াও ইয়ারফোনটিতে পাওয়া যাবে হেক্সা মাইক ইএনসি সিস্টেম। আর এই ইয়ারফোনে ব্লুটুথ ৫.৪ কানেক্টিভিটি সাপোর্ট করবে এবং বোল্ট এএমপি অ্যাপের মাধ্যমে এটিকে নিয়ন্ত্রণ করা যাবে। অন্যদিকে এর ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে এর ব্যাটারি ৫০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।