রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোর পর এবার বিনামূল্যে ডেটা দিচ্ছে Vodafone Idea, এখুনি রিচার্জ করুন

Vodafone Idea-র নতুন অফার, নির্বাচিত প্ল্যানে ৩ দিনের জন্য পাওয়া যাবে ৫ জিবি বোনাস ডেটা।

Vodafone Idea Giving Free 5Gb Bonus Data On Select Plans For 3 Days

কিছুদিন আগেই Vodafone Idea তাদের প্রিপেড প্ল্যানের শুল্ক বাড়িয়ে ছিল। যে কারণে অনেক গ্রাহকই রুষ্ট হয়েছিল সংস্থার উপর। হয়তো সেই গ্রাহকদের তুষ্ট করতেই টেলকোটি এবার বেশ কয়েকটি নির্বাচিত রিচার্জ প্ল্যানের সাথে ৫ জিবি বোনাস ডেটা অফার করছে। আর এই নির্বাচিত প্ল্যানগুলির দাম হল ৩৪৯ টাকা, ৫৭৯ টাকা এবং ৮৫৯ টাকা। আসুন ভোডাফোন আইডিয়া এই নির্বাচিত প্ল্যানগুলির সাথে আর কি কি সুবিধা অফার করছে‌ জেনে নেওয়া যাক।

ভোডাফোন আইডিয়ার যে তিনটি নির্বাচিত প্ল্যানের ব্যবহারকারীরা ৩দিনের জন্য সংস্থার তরফ থেকে ৫ জিবি অতিরিক্ত ডেটা পাওয়ার যোগ্য সেগুলি নিম্নরূপ –

ভোডাফোন আইডিয়ার ৩৩৯ টাকার প্ল্যান

এই প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন। আর এটি প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রত্যেকদিন ১০০ টি এসএমএস অফার করে। এছাড়াও, এর সাথে হিরো আনলিমিটেড সুবিধা গুলিও উপলব্ধ। যার মধ্যে উইকেন্ড ডেটা রোলওভার, ডেটা ডিলাইট এবং বিঞ্জ অল নাইট-এর মত সুবিধাগুলি অন্তর্ভুক্ত করা আছে।

ভোডাফোন আইডিয়ার ৫৭৯ টাকা প্রিপেড প্ল্যান

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানটি ৫৬ দিনের বৈধতা সহ আনলিমিটেড ভয়েস কলিং, দৈনিক ১০০টি এসএমএস এবং প্রতিদিন ১.৫ জিবি ডেটা সুবিধা অফার করে। আর আগের প্ল্যানের মতোই এই প্ল্যানের সাথেও হিরো আনলিমিটেড সুবিধাগুলি বান্ডেল করা আছে।

ভোডাফোন আইডিয়ার ৮৫৯ টাকার প্রিপেড প্ল্যান

৮৫৯ টাকার এই প্রিপেড প্ল্যানটি অন্যান্য প্ল্যান দুটির মতোই ১.৫ জিবি দৈনিক ডেটা, ১০০ টি এসএমএস, এবং আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা সহ ভোডাফোন আইডিয়ার হিরো আনলিমিটেড সুবিধাগুলি অফার করে। তবে এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। তাই যারা দীর্ঘমেয়াদি প্ল্যান রিচার্জ করতে চান এটি তাদের জন্য উপযুক্ত।