Jio Freedom Plan: মাত্র ৩৫৫ টাকায় কোনো দৈনিক লিমিট ছাড়াই ইন্টারনেট ডেটা, কথাও বলুন মন খুলে

জিও-র ফ্রিডম প্ল্যানের মূল্য রাখা হয়েছে ৩৫৫ টাকা। এখানে ৩০ দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। আর ইন্টারনেট ব্যবহারের জন্য এখানে মোট ২৫ জিবি ডেটা দেওয়া হয়।

Jio Freedom Plan Offering No Daily Limit Data For 30 Days With Unlimited 5G Internet

Reliance Jio তাদের ব্যবহারকারীদের জন্য অনেক দুর্দান্ত প্ল্যান অফার করে। আর আপনি যদি সস্তায় কোনও দৈনিক ডেটা সীমা ছাড়া প্ল্যান খোঁজ করেন, তবে জিওর ফ্রিডম প্ল্যান আপনার জন্য সেরা হবে। জিও-র ফ্রিডম প্ল্যানের মূল্য রাখা হয়েছে ৩৫৫ টাকা। এখানে ৩০ দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। আর ইন্টারনেট ব্যবহারের জন্য এখানে মোট ২৫ জিবি ডেটা দেওয়া হয়। তবে এই প্ল্যানের বিশেষত্ব হল কোনো দৈনিক ডেটা লিমিট। অর্থাৎ, আপনি চাইলে এখানে মোট ডেটা একদিনেই খরচ করতে পারবেন।

Jio-র ৩৫৫ টাকার প্ল্যানের ফিচার

আগেই বলেছি জিও-র এই প্ল্যানে মোট ২৫ জিবি ডেটা পাওয়া যাবে। এই ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে ৬৪ কেবিপিএস হবে। বিশেষ বিষয় হল সংস্থাটি এই প্ল্যানে ব্যবহারকারীদের আনলিমিটেড ৫জি ডেটাও অফার করছে। সাথে জিও সিনেমা, জিও টিভির পাশাপাশি জিও সিকিউরিটি বিনামূল্যে ব্যবহার করা যাবে।

এই রিচার্জ প্ল্যানের মেয়াদ ৩০ দিন এবং রিচার্জ করার পর গ্রাহকরা যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করতে পারবেন। এছাড়াও গ্রাহকদের প্রতিদিন ১০০টি এসএমএস পাঠানোর সুযোগ দেওয়া হয়।

আমাদের জানিয়ে রাখি যে এয়ারটেল এবং ভিআইয়ের কাছে এই ধরনের প্ল্যান আছে। আগে এই প্ল্যানের দাম ছিল ২৫৯ টাকা, যা ৩ জুলাইয়ের পরে দাম বৃদ্ধির পরে এখন ৬০ টাকা বেড়েছে।