Vivo V40 ও Vivo V40 Pro আজ ভারতে লঞ্চ হচ্ছে, ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে খাস ফিচার, দাম কত

Vivo V40 ও Vivo V40 Pro আজ দুপুর ১২টায় লঞ্চ হবে। ডিভাইসগুলিতে অসাধারণ ZEISS ক্যামেরা সেটআপ থাকবে।

Vivo V40 Vivo V40 Pro India Launch Today With 50Mp Triple Rear Camera Expected Price Specifications

আজ ভারতের বাজারে দুটি নতুন ফোন লঞ্চ করতে চলেছে Vivo। নতুন এই ডিভাইসগুলির নাম Vivo V40 ও Vivo V40 Pro। আজ দুপুর ১২টায় লঞ্চ হবে এই ফোনগুলি। ডিভাইসগুলিতে অসাধারণ ZEISS ক্যামেরা সেটআপ থাকবে। এর মধ্যে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ মোট তিনটি ক্যামেরা দেওয়া হবে। আপনি কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে Vivo V40 ও Vivo V40 Pro এর লঞ্চ দেখতে পাবেন। ফোন দুটির দাম ভারতে ৩০ থেকে ৩৫ হাজার টাকা থেকে শুরু হতে পারে।

Vivo V40 সিরিজের ফিচার ও স্পেসিফিকেশন

Vivo V40 সিরিজ ইতিমধ্যেই বিশ্ব বাজারে লঞ্চ হয়েছে। ফিচারের কথা বললে, দুটি মডেলেই ৬.৭৮ ইঞ্চি ১.৫কে ডিসপ্লে উপস্থিত। এই কার্ভড অ্যামোলেড ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য Vivo V40 ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর। অন্যদিকে Vivo V40 Pro মডেলে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০+ প্রসেসর।

ক্যামেরার কথা বললে সিরিজের প্রো ভ্যারিয়েন্টে ফ্ল্যাশ সহ ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৯২১ প্রাইমারি ক্যামেরা দেখা যাবে। এই ক্যামেরা ওআইএস সাপোর্ট করবে। এছাড়া আছে ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স ৮১৬ টেলিফটো পোর্ট্রেট লেন্স। এই ক্যামেরাটি ৫০এক্স হাইপার জুম সমর্থন করে। অন্যদিকে Vivo V40 সিরিজের বেস ভ্যারিয়েন্টে আপনি পাবেন ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।

দুটি ফোনেই কোম্পানি ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দিচ্ছে। পাওয়ার ব্যাকআপের জন্য Vivo V40 ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে এবং Vivo V40 Pro মডেলে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত। দুটি ফোনই ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এগুলিতে IP68 রেটিং দেওয়া হয়েছে। সাউন্ডের জন্য স্টেরিও স্পিকার রয়েছে।