নতুন গ্রাহক ধরতে এই প্ল্যানের দাম ১০০ টাকা কমালো BSNL, পাবেন ১ মাস বিনামূল্যে পরিষেবা

BSNL জানিয়েছে যে বিএসএনএলের ফাইবার বেসিক প্ল্যানের দাম মাসিক ৩৯৯ টাকা করা হয়েছে। এই প্ল্যানটি প্রথম তিন মাসের জন্য ৪৯৯ টাকার পরিবর্তে নতুন মূল্যে পাওয়া যাবে।

Bsnl Cut Down Fibre Basic Plan Price By 100 Rupees Now Cost Rs 399 Giving 1 Month Free Internet

সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল তাদের অন্যতম জনপ্রিয় ব্রডব্যান্ড প্ল্যানের দাম কমিয়ে দিল। BSNL তাদের ফাইবার বেসিক ব্রডব্যান্ড প্ল্যানের দাম কমিয়ে ৩৯৯ টাকা করেছে। এর পাশাপাশি, সংস্থাটি নতুন গ্রাহকদের যুক্ত করার জন্য একটি দুর্দান্ত অফারও নিয়ে এসেছে। যেখানে নতুন গ্রাহকদের এক মাস বিনামূল্যে ইন্টারনেট অফার করা হচ্ছে।

BSNL ফাইবার বেসিক প্ল্যান এখন এত সস্তা

এক্স-এ একটি পোস্টে বিএসএনএল জানিয়েছে যে বিএসএনএলের ফাইবার বেসিক প্ল্যানের দাম মাসিক ৩৯৯ টাকা করা হয়েছে। এই প্ল্যানটি প্রথম তিন মাসের জন্য ৪৯৯ টাকার পরিবর্তে নতুন মূল্যে পাওয়া যাবে। প্রথম তিন মাস পর এই দাম একই থাকবে কিনা তা বিএসএনএল স্পষ্ট করেনি।

বিএসএনএল ফাইবার বেসিক প্ল্যানের সুবিধা

এই প্ল্যানে ৬০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ইন্টারনেট পাওয়া যাবে। এর ভ্যালিডিটি ৩০ দিন। এই প্ল্যানে ৩৩০০ জিবি ডেটা পাওয়া যাবে। ইন্টারনেট কোটা শেষ হয়ে গেলে স্পিড কমে ৪ এমবিপিএস হয়ে যাবে। শুধু তাই নয়, আপনি যদি নতুন ব্রডব্যান্ড গ্রাহক হন এবং বিএসএনএল কানেকশন নেন তবে আপনাকে এই প্ল্যানের সাথে ১ মাস বিনামূল্যে পরিষেবাও দেওয়া হবে।

বিএসএনএল মনসুন ডাবল বোনানজা অফার

বিএসএনএল মনসুন ডাবল বোনানজা অফারের অধীনে ফাইবার বেসিক প্ল্যান ব্যবহারকারীরা এক মাসের জন্য বিনামূল্যে ব্রডব্যান্ড সেবা গ্রহণের সুযোগ পাবেন। নতুন বিএসএনএল ফাইবার ব্যবহারকারীদের জন্য এটি একটি সীমিত সময়ের অফার, অফারের সাথে সম্পর্কিত কিছু শর্তাবলী মানতে হবে।

অফারটি সম্পর্কে আরও জানতে এবং ফাইবার বেসিক প্ল্যানটি সাবস্ক্রাইব করতে, আপনি ১৮০০-৪৪৪৪ নম্বরে ‘হাই’ পাঠিয়ে হোয়াটসঅ্যাপের মাধ্যমে বিএসএনএল প্রতিনিধির সাথে যোগাযোগ করতে পারেন। আপনি গুগল প্লে স্টোর বা অ্যাপলের অ্যাপ স্টোর থেকেও বিএসএনএল সেলফকেয়ার অ্যাপটি ডাউনলোড করতে পারেন।