ফাটাফাটি অফার! Amazon-এ এখন ৭০ হাজারের কমে মিলছে Apple Macbook Air M1

অ্যামাজনের চমকপ্রদ অফার, এখন সাধারণ ল্যাপটপের দামে পেয়ে যাবেন অ্যাপল ম্যাকবুক।

Apple Macbook Air M1 Now Available Under 70000 Rs Amazon Sale Offer

ভারতের ৭৭তম স্বাধীনতা দিবস উপলক্ষে অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভাল (Amazon Great Freedom Festival) সেলের আজ চতুর্থদিন। কিন্তু তাতে কী, টাকা বাঁচিয়ে মন খুলে কেনাকাটা করতে চাইলে ই-কমার্স প্ল্যাটফর্মটি আপনাকে কোনোভাবেই নিরাশ করবেনা। বিশেষত আপনি যদি অ্যাপল (Apple)-এর ল্যাপটপ কেনার ভাবনায় থাকেন, তবে এটিই ইচ্ছে পূরণের সঠিক সময়! আসলে অ্যামাজন ইন্ডিয়ায় অনেক ধামাকাদার অফারের পাশাপাশি ম্যাকবুক এয়ার এম১ (MacBook Air M1) ল্যাপটপটিও দারুণ সস্তায় মিলছে – আপনি এটি সাধারণ ডিভাইসের দামে পেয়ে যাবেন। আবার একটু পুরোনো মডেল হলেও এই অ্যাপল ম্যাকবুক আপনাকে চিত্তাকর্ষক পারফরম্যান্স দেবে।

সেলে Apple MacBook Air M1 মিলছে চমৎকার ছাড়ে

আলোচ্য অ্যাপল ম্যাকবুক এয়ার এম১ মডেলের আসল দাম এমনিতে ৯২,৯০০ টাকা, তবে চলতি অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভাল সেলে এখন এই ল্যাপটপ ৬৬,৯৯০ টাকায় উপলব্ধ হয়েছে। এক্ষেত্রে এটি কেনার সময় এসবিআই (SBI) কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ৩,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে৷ এছাড়া, এই অ্যাপল ম্যাকবুকটি কেনার সময় পুরোনো ল্যাপটপ বিনিময় করলে সর্বোচ্চ ১১,০০০ টাকার এক্সচেঞ্জ অফারও মিলবে।

Apple MacBook Air M1-এর স্পেসিফিকেশন

অ্যাপল ম্যাকবুক এয়ার এম১-এ ৪০০ নিটস ব্রাইটনেস এবং ট্রু টোন প্রযুক্তিসহ ১৩.৩ ইঞ্চি এলইডি-ব্যাকলিট (রেজোলিউশন ১৬০০×২৫৬০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার হয়েছে সংস্থার নিজস্ব এম১ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি এসএসডি স্টোরেজ মেলে। ল্যাপটপটির ব্যাটারি ক্যাপাসিটি ৪৯.৯ ওয়াট আওয়ার। এটি ৭২০পি ফেসটাইম এইচডি ক্যামেরা অফার করে।

উল্লেখ্য, ২০২০ সাল অর্থাৎ তিন বছর আগে ম্যাকবুক এয়ার লঞ্চ হয়েছিল, তাই এতে লেটেস্ট ফিচার পাওয়া যাবেনা। তবে সিনেমা দেখা থেকে শুরু করে ভিডিও-ফটো এডিটিং বা আরও অন্যান্য দৈনন্দিন কাজের জন্য ল্যাপটপটি আদর্শ। আর ওজন মাত্র ১.২৯ কেজি হওয়ায় এটি বহন করতে খুব বেশি অসুবিধে হবেনা।