অর্ধেক দামে Realme ইয়ারবাডস, ফুল চার্জে ৪০ ঘন্টা গান শুনতে পারবেন

স্মার্টফোনের পাশাপাশি স্মার্টওয়াচ এবং অডিও প্রোডাক্টের একটি বড় পোর্টফোলিও রয়েছে রিয়েলমির। বিভিন্ন রেঞ্জে এই গ্যাজেটগুলি পাওয়া যায়। তাই আপনি যদি কম দামে সেরা অডিও অভিজ্ঞতা…

Realme Earbuds Under Rs 2000 During Amazon Great Freedom Sale Buds T300

স্মার্টফোনের পাশাপাশি স্মার্টওয়াচ এবং অডিও প্রোডাক্টের একটি বড় পোর্টফোলিও রয়েছে রিয়েলমির। বিভিন্ন রেঞ্জে এই গ্যাজেটগুলি পাওয়া যায়। তাই আপনি যদি কম দামে সেরা অডিও অভিজ্ঞতা এবং প্রিমিয়াম ডিজাইনের ইয়ারবাডস খোঁজ করেন, তাহলে Realme-র Earbuds এর উপর ভরসা করতে পারেন। আর এই মুহূর্তে রিয়েলমির প্রিমিয়াম ইয়ারবাডস Realme Buds T300 অর্ধেকেরও কম দামে কেনা যাবে।

দুর্দান্ত ডিজাইন ছাড়াও ইয়ারবাডসটি প্রিমিয়াম ফিনিশ অফার করে এবং এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (এএনসি) ফিচার সাপোর্ট করে। ফলে এর মাধ্যমে গান শোনার পাশাপাশি কল করা সহজ হয়ে যায়। আবার এই ইয়ারবাডসে ডলবি অ্যাটমস সাউন্ড এবং দীর্ঘ ব্যাটারি লাইফের সুবিধা পাওয়া যাবে।

সবচেয়ে কম দামে কিনুন Realme Buds T300

ভারতীয় বাজারে রিয়েলমি বাডস টি৩০০ এর দাম ৩,৯৯৯ টাকা রাখা হয়েছে, তবে গ্রেট ফ্রিডম সেলের কারণে বর্তমানে অ্যামাজনে মাত্র ১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত রয়েছে ইয়ারবাডসটি। এর সাথে ২০০ টাকার কুপন ডিসকাউন্ট দেওয়া হচ্ছে, তারপরে এটি ১,৭৯৯ টাকায় কেনা যাবে। রিয়েলমি ইয়ারবাডস কালো এবং নীল, এই দুটি রঙে পাওয়া যায়।

রিয়েলমি বাডস টি৩০০ এর ফিচার

রিয়েলমি বাডস টি৩০০‌ শক্তিশালী ১২.৪ মিমি ডায়নামিক বেস ড্রাইভার সহ এসেছে, যা ৩০ ডিবি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন সাপোর্ট করে। গেমিং বা ভিডিও দেখার অভিজ্ঞতা ভালো করতে এতে রয়েছে ৩৬০ ডিগ্রি স্পেশাল অডিও ইফেক্ট এবং ৫০ এমএস আল্ট্রা-লো ল্যাটেন্সি। আবার ডলবি অ্যাটমস সাপোর্ট সহ আসা এই ইয়ারবাডসে আইপি৫৫ ডাস্ট এবং জল প্রতিরোধী রেটিং উপস্থিত। এছাড়া কানেক্টিভিটির জন্য এতে পাওয়া যাবে ব্লুটুথ ৫.৩।

ব্যাটারি ব্যাকআপের কথা বললে, ফুল চার্জে কেসের মাধ্যমে ইয়ারবাডসটি ৪০ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম দেবে। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট থাকায় মাত্র ১০ মিনিটের চার্জে এটি ৭ ঘণ্টা গান শুনতে দেবে।