সেরা হেডফোন কিনতে চান? Sennheiser HD 620S কিনলেই সব সমাধান, দেখুন দাম ও ফিচার

ভারতীয় বাজারে Sennheiser HD 620S মডেলের হেডফোনটির দাম রাখা হয়েছে ৩২,৯৯০ টাকা। এটি সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে।

Sennheiser Hd 620S Headphone Launched In India With 42Nm Driver Price Features

ভারতে লঞ্চ হল Sennheiser HD 620S হেডফোন। ক্লোজব্যাক ডিজাইনে আসা নতুন এই হেডফোনটি দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি। সেই সঙ্গে আশেপাশের আওয়াজ এড়াতেও সক্ষম নয়া এই অডিও ডিভাইস। চলুন দেখে নেওয়া যাক নতুন Sennheiser HD 620S হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Sennheiser HD 620S এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে সেনহাইজার এইচডি ৬২০এস মডেলের হেডফোনটির দাম রাখা হয়েছে ৩২,৯৯০ টাকা। এটি সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে।

Sennheiser HD 620S এর স্পেসিফিকেশন ও ফিচার

নতুন সেনহাইজার এইচডি ৬২০এস হেডফোনে থাকছে ৪২ এমএম ড্রাইভার, যা স্বচ্ছ বেসের সাথে ব্যালেন্স অডিও সরবরাহ করবে। আগেই বলেছি হেডফোনটি সংস্থার ক্লোজ ব্যাক ডিজাইনে এসেছে। আবার মজবুত করার জন্য এই হেডফোনটি মেটালের তৈরি। পাশাপাশি ক্লোজ ব্যাক হেডফোনের সাধারণ সমস্যাগুলি এড়িয়ে এতে দেওয়া হয়েছে বিস্তৃত সাউন্ড স্টেজ, যা ব্যবহারকারীকে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করবে।

শুধু তাই নয়, এই হেডফোনের সাথে থাকছে একটি সাধারণ মাপের ডিটাচেবল কেবল এবং ৬.৩ এমএম জ্যাক যুক্ত একটি বড় মাপের কেবল। আর হেডফোনটির ফ্রিকোয়েন্সি রেঞ্জ থাকবে ৬ হার্টজ থেকে ৩০ হার্টজ পর্যন্ত, যা গেমারদের পক্ষে যথেষ্টই উপযোগী হবে।