Smart Phone: ১৫ আগস্ট পর্যন্ত অফার, অনেক সস্তায় Samsung থেকে Vivo ফোন

Flipkart Flagship Sale এর জ্যাকপট ডেজ ডিলগুলি ইতিমধ্যেই লাইভ হয়ে গেছে। ১৫ আগস্ট পর্যন্ত চলা এই ডিলে বাম্পার ডিসকাউন্টে মোটোরোলা, স্যামসাং এবং ভিভোর ফোন কেনা…

Flipkart Flagship Sale Jackpot Days Live Check Best Offer On Smartphones Samsung Motorola And Vivo

Flipkart Flagship Sale এর জ্যাকপট ডেজ ডিলগুলি ইতিমধ্যেই লাইভ হয়ে গেছে। ১৫ আগস্ট পর্যন্ত চলা এই ডিলে বাম্পার ডিসকাউন্টে মোটোরোলা, স্যামসাং এবং ভিভোর ফোন কেনা যাবে। জ্যাকপট ডেজ ডিলে এই ব্র্যান্ডের স্মার্টফোনগুলি ব্যাংক অফার এবং ক্যাশব্যাক অফারের সাথে কেনা যাবে। এছাড়াও, আপনি এক্সচেঞ্জ বোনাসের লাভ ওঠাতে পারবেন। তবে মনে রাখবেন এক্সচেঞ্জ অফারে কত ডিসকাউন্ট পাওয়া যাবে তা নির্ভর করবে আপনার পুরাতন ফোনের অবস্থা, ব্র্যান্ড এবং কোম্পানির এক্সচেঞ্জ পলিসির উপর। চলুন Flipkart Flagship সেলে কোন কোন ফোন ডিসকাউন্টে কেনা যাবে দেখে নেওয়া যাক।

Motorola Edge 50 Fusion

মোটোরোলা এজ ৫০ ফিউশন এর ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ২৪,৯৯৯ টাকা। ফ্লিপকার্ট ফ্ল্যাগশিপ সেলে আপনি ৫% ক্যাশব্যাক সহ ডিভাইসটি কিনতে পারবেন। ক্যাশব্যাকের জন্য আপনাকে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড দিয়ে পেমেন্ট হবে। আপনি এই ফোনের সাথে ২০,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাবেন। হ্যান্ডসেটটি ইএমআইতেও কেনা যাবে। ফিচারের কথা বললে আইপি৬৮ রেটিং প্রাপ্ত এই ডিভাইসে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের কার্ভড ডিসপ্লে উপস্থিত। ফোনটির প্রধান ক্যামেরা ৫০ মেগাপিক্সেল এবং সেলফি ক্যামেরার রেজোলিউশন ৩২ মেগাপিক্সেল।

Samsung Galaxy A15 5G

স‌্যামসাং গ্যালাক্সি এ১৫ ৫জি এর ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট ২২,৪৯৯ টাকায় সেলে তালিকাভুক্ত আছে। আবার আপনি যদি এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন তাহলে ১,৫০০ টাকা ছাড় পাবেন। এছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। ফিচারের কথা বলতে গেলে এই ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি + ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে।

Vivo T2 Pro 5G

ভিভো টি২ প্রো ৫জি এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট সেলে আপনি এই স্মার্টফোনটি ২,০০০ টাকা ছাড়ে কিনতে পারবেন। এরজন্য ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করতে হবে। আবার এক্সচেঞ্জ অফারে ১৬,৩০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। এই ভিভো ফোনে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে পাওয়া যাবে। এছাড়া এতে আছে ডাইমেনসিটি ৭২০০ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৪৬০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।