Vivo T3 Pro: কম দামে দুর্দান্ত ফোন আনছে ভিভো, লঞ্চের আগে ফাঁস হল ছবি ও ফিচার্স

ভিভো আনছে নতুন টি সিরিজের স্মার্টফোন, ভিভো টি৩ প্রো। এই হ্যান্ডসেটের রেন্ডার এবং সম্ভাব্য স্পেসিফিকেশনগুলি এখন সামনে এসেছে।

Vivo T3 Pro Design And Specs Leaked Ahead Of Launch

ভিভো এবছর একাধিক টি-সিরিজের ডিভাইস লঞ্চ করেছে, এর মধ্যে রয়েছে ভিভো টি৩, ভিভো টি৩ লাইট এবং ভিভো টি৩এক্স ইতিমধ্যেই কিছু বাজারে উপলব্ধ। আর এখন লাইনআপে একটি নতুন মডেল সংযোজন করার পরিকল্পনা করছে সংস্থা, যার নাম Vivo T3 Pro। আর এখন একটি রিপোর্টের মাধ্যমে ফোনটির অফিসিয়াল-লুকিং রেন্ডার এবং কিছু মূল বৈশিষ্ট্য প্রকাশ্যে এসেছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Vivo T3 Pro ফোনের ডিজাইন এবং স্পেসিফিকেশন

স্মার্টপ্রিক্সের নতুন রিপোর্টে প্রকাশিত ছবিটি দেখায় যে, ভিভো টি৩ প্রো ফোনটি অন্য কোনও টি৩ সিরিজের ফোনের সাথে সাদৃশ্যপূর্ণ নয়। বরং এর রিয়ার ডিজাইনটি ভিভোর সাব-ব্র্যান্ডের আইকিউ ১২ ফোনটির কথা মনে করিয়ে দেয়। এটির বাম দিকে তিনটি ক্যামেরা লেন্স এবং একটি এলইডি রিং লাইট সমন্বিত স্কয়ারিকল-ক্যামেরা আইল্যান্ড রয়েছে।

পারফরম্যান্স অনুসারে, ভিভো টি৩ প্রো কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসরে দ্বারা চালিত হবে বলে জানা গেছে। অনুমান করা হচ্ছে ফোনটি মিড-রেঞ্জ সেগমেন্টকে টার্গেট করবে। যেসব ক্রেতারা ক্রয়ক্ষমতা এবং পারফরম্যান্সের মধ্যে ভারসাম্য খুঁজছেন, তাদের জন্য এটি উপযোগী হতে পারে।

ব্যাটারি লাইফ ভিভো টি৩ প্রো ফোনের জন্য আরেকটি সেলিং পয়েন্ট হতে পারে। এতে বড় ৫,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে জানা গেছে, যা ব্যবহারের ধরণগুলির ওপর নির্ভর করে পুরো দিন বা তার বেশি সময়ের জন্য চার্জ সরবরাহ করতে সক্ষম হবে। উল্লেখযোগ্যভাবে, রিপোর্টে এও দাবি করা হয়েছে যে, ফোনটি মাত্র ৭.৪৯ মিলিমিটারের স্লিম প্রোফাইল বজায় রেখে এই ক্ষমতা অর্জন করবে। ভিভো টি৩ প্রো হ্যান্ডসেটের ডিসপ্লেটি অনিশ্চিত রয়ে গেছে, তবে এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ অ্যামলেড প্যানেল হতে পারে। ক্যামেরার জন্য, এতে সনির সেন্সর সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে।

দাম সর্ম্পকে বললে, বর্তমান প্রজন্মের ভিভো টি২ প্রো ফোনটি ২৩,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। ভিভো টি৩ প্রো মডেলটিরও একই রেঞ্জের মধ্যে পড়ার সম্ভাবনা রয়েছে। ভিভো এখনও স্মার্টফোনের জন্য কোনও অফিসিয়াল লঞ্চের তারিখ প্রকাশ করেনি, তবে রিপোর্টটি নির্দেশ দেয় যে ফোনটি আগামী সেপ্টেম্বর মাসে ভারতে আসতে পারে।