Hero Vida: বর্ষায় বাম্পার অফার, হিরোর ইলেকট্রিক স্কুটারে মিলছে 32 হাজার টাকা ডিসকাউন্ট

হিরো মটোকর্প বর্তমানে ভিডা ব্র্যান্ডের অধীনে ইলেকট্রিক স্কুটার বিক্রি করে। ই-স্কুটার মার্কেটে প্রথমে সেভাবে দাপট না থাকলেও, ধীরে ধীরে আধিপত্য বাড়াতে সক্ষম হয়েছে তারা। বিক্রির…

Hero Vida V1 Plus Electric Scooter Gets Discount Of Up To Rs 32000 Check Details

হিরো মটোকর্প বর্তমানে ভিডা ব্র্যান্ডের অধীনে ইলেকট্রিক স্কুটার বিক্রি করে। ই-স্কুটার মার্কেটে প্রথমে সেভাবে দাপট না থাকলেও, ধীরে ধীরে আধিপত্য বাড়াতে সক্ষম হয়েছে তারা। বিক্রির নিরিখে হিরো ভিডা এখন দেশের পঞ্চম বৃহত্তম ইভি টু-হুইলার ব্র্যান্ড। বিক্রি আরও বাড়াতে এবার বিশাল ডিসকাউন্ট নিয়ে হাজির হয়েছে সংস্থা। অনলাইন প্ল্যাটফর্মে ৩২,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলছে হিরো ভিডা ই-স্কুটারে।

জানা গিয়েছে, আমাজনে ৩২,০০০ টাকা ও ফ্লিপকার্টে ২৫,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন গ্রাহকরা। ভিডা ভি১ প্লাস মডেলে এই সুবিধা মিলবে। আমাজনে ফুল পেমেন্ট করলে ২৭,০০০ টাকা ছাড় মিলবে। আর মাসিক কিস্তিতে কিনতে চাইলে ৩২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। তবে ব্যাঙ্ক কার্ডের উপর ছাড়ের অঙ্ক নির্ভর করবে।

অন্যদিকে, ফ্লিপকার্টে ২৫,০০০ টাকা সস্তায় পাওয়া যাচ্ছে এটি। সমস্ত বেনিফিট ধরে দাম ৯১,০০০ থেকে ৯৪,০০০ টাকার (এক্স-শোরুম) মধ্যে চলে আসবে। ভিডা ভি১ প্লাস সাদা, লাল, কমলা, কালো, ও নীল রঙে উপলব্ধ। ফিচার্স লিস্ট চমৎকার। স্কুটারটিতে সাত ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ফুল এলইডি লাইটিং, ২৬ লিটার আন্ডার সিট স্টোরেজ, রিজেনারেটিভ ব্রেকিং, তিনটি রাইডিং মোড, ফ্রন্ট ডিস্ক ব্রেক, প্রভৃতি রয়েছে।

ভিডা ভি১ প্লাসে ৩.৪ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে। এটি ফুল চার্জে ১৪৩ কিলোমিটার রেঞ্জ অফার করে। ইলেকট্রিক মোটরটি ৩.৪ সেকেন্ডে প্রতি ঘন্টায় ০-৪০ কিলোমিটার গতি তুলতে সক্ষম। টপ স্পিড ৮০ কিলোমিটার/ঘন্টা। স্কুটারে ৫ বছর/৫০,০০০ কিলোমিটার ওয়ারেন্টি অফার করছে সংস্থা। এছাড়া, ব্যাটারি প্যাকে আছে ৩ বছর/৩০,০০০ কিলোমিটারের গ্যারান্টি।