মাত্র 35,900 টাকায় আপনার হবে iPhone 13, এখানে রয়েছে ধামাকা অফার

বেশিরভাগ রিটেল স্টোরে বর্তমানে ১২৮ জিবি স্টোরেজ সহ iPhone 13 এর বেস ভ্যারিয়েন্টটি ৫৯,৬০০ টাকায় তালিকাভুক্ত আছে। তবে ইন্ডিয়া আইস্টোরে ৪,৭০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে এবং ১০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে।

Apple Iphone 13 Now Available At Rs 35900 Rupees On Istore With Exchange Offer

আপনি যদি নতুন আইফোন কিনতে চান কিন্তু বাজেট সল্প থাকে, তবে আপনি iPhone 13 কিনতে পারেন। আসলে ইন্ডিয়া আইস্টোর এই আইফোন মডেলের উপর ছাড় দিচ্ছে। যারপর ক্রেতারা ৩৫,৯০০ টাকায় এই ডিভাইস কেনার সুযোগ পাচ্ছেন। তবে এত কম দামে আইফোন কিনতে হলে ক্রেতাদের পুরনো ডিভাইস বদলে এক্সচেঞ্জ করতে হবে।

দেশজুড়ে অ্যাপল অথরাইজড রিটেইল স্টোরের পক্ষ থেকে অফলাইন ও অফলাইন চ্যানেলে বিশেষ এই অফার দেওয়া হচ্ছে। বেশিরভাগ রিটেল স্টোরে বর্তমানে ১২৮ জিবি স্টোরেজ সহ iPhone 13 এর বেস ভ্যারিয়েন্টটি ৫৯,৬০০ টাকায় তালিকাভুক্ত আছে। তবে ইন্ডিয়া আইস্টোরে ৪,৭০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে এবং ১০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। এই অফারের পর মডেলটির দাম পড়বে ৫৩,৯০০ টাকা।

এইভাবে সবচেয়ে সস্তায় পাওয়া যাচ্ছে iPhone 13

আপনি যদি মাত্র ৩৫,৯০০ টাকায় iPhone 13 কিনতে চান তবে আপনাকে পুরানো ফোনটি এক্সচেঞ্জ করতে হবে। উদাহরণস্বরূপ, যদি পুরানো iPhone 11 এর বেস মডেলটি ভারতীয় iStore-এ এক্সচেঞ্জ করা হয়, তবে ৫,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস ছাড়াও ১৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

আর এরপর iPhone 13 মাত্র ৩৫,৯০০ টাকায় আপনার হবে। তবে বিভিন্ন ডিভাইস ও মডেলের ক্ষেত্রে এক্সচেঞ্জ ডিসকাউন্টের মূল্য ভিন্ন হতে পারে।

এখন আইফোন ১৩ কেনা কি বুদ্ধিমানের কাজ হবে

২০২৪ সালেও, আইফোন ১৩ মডেলটি পারফরম্যান্স ও ফটোগ্রাফির দিক থেকে অন্যতম সেরা। এতে রয়েছে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে এবং ব্যাক প্যানেলে ডুয়েল ক্যামেরা সিস্টেম। এছাড়াও, এই ফোনে ১২ মেগাপিক্সেল ট্রুডেপথ সেলফি ক্যামেরা সহ শক্তিশালী এ১৫ বায়োনিক চিপ দেওয়া হয়েছে।