Jio-র 84 দিনের সেরা তিন রিচার্জ প্ল্যান, বিনামূল্যে নেটফ্লিক্স ও প্রাইম ভিডিও দেখার সুবিধা

Jio-র এই প্ল্যানগুলিতে আপনি ৮৪ দিনের বৈধতা সহ প্রতিদিন ৩ জিবি পর্যন্ত ডেটা পাবেন। আবার বিশেষ বিষয় হল জিও-র এই প্ল্যানগুলিতে আনলিমিটেড 5G ডেটাও পাওয়া যাবে।

Jio Recharge Plan With Netflix And Prime Video Subscription Check List Of 84 Days Validity Plan

আপনি যদি বিনামূল্যে নেটফ্লিক্স এবং প্রাইম ভিডিও দেখতে চান তবে Reliance Jio-র কাছে আপনার জন্য কিছু দুর্দান্ত প্ল্যান আছে। এখানে আমরা আপনাকে জিও-র সেরা ৩টি এন্টারটেইনমেন্ট প্ল্যান সম্পর্কে জানাবো। এই প্ল্যানগুলিতে আপনি ৮৪ দিনের বৈধতা সহ প্রতিদিন ৩ জিবি পর্যন্ত ডেটা পাবেন। বিশেষ বিষয় হল জিও-র এই প্ল্যানগুলিতে আনলিমিটেড 5G ডেটাও পাওয়া যাবে। আবার বিনামূল্যে জিও সিনেমার অ্যাক্সেসও পাবেন। আসুন জিও-র এই তিনটি অসাধারণ প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক।

জিও-র ১০২৯ টাকার প্ল্যান

জিও-র এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে আপনি ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন ২ জিবি ডেটা পাবেন। সাথে মিলবে সীমাহীন 5G ডেটা। প্ল্যানটি সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও দেয়। এখানে প্রাইম ভিডিও মোবাইল সংস্করণে বিনামূল্যে দেখা যাবে। এছাড়াও আপনি জিও টিভি এবং জিও সিনেমার অ্যাক্সেস পাবেন।

জিও-র ১২৯৯ টাকার প্ল্যান

Reliance Jio-র এই প্ল্যানের ভ্যালিডিটিও ৮৪ দিন। এখানেও ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন ২ জিবি ডেটা দেওয়া হয়। আবার যোগ্য ব্যবহারকারীরা আনলিমিটেড 5G ডেটা উপভোগ করতে পারবেন। আর দেশের সমস্ত নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা দেবে এই রিচার্জ প্ল্যান। এখানে আপনি প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস পাবেন। অতিরিক্ত সুবিধার কথা বললে, এই প্ল্যান রিচার্জ করলে নেটফ্লিক্স মোবাইল, জিও টিভি এবং জিও সিনেমা দেখার সুবিধা রয়েছে।

জিও-র ১৭৯৯ টাকার প্ল্যান

জিও এই প্ল্যানে ৮৪ দিনের ভ্যালিডিটি দিচ্ছে। এখানে দৈনিক ৩ জিবি ইন্টারনেট পাওয়া যাবে। আর যোগ্য গ্রাহকদের সীমাহীন 5G ডেটা দেওয়া হচ্ছে। আবার এই প্ল্যানে, জিও প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস সহ দেশজুড়ে সমস্ত নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা দিচ্ছে। এই প্ল্যানে আপনি নেটফ্লিক্স বেসিকের ফ্রি সাবস্ক্রিপশন পাবেন। আবার জিও টিভি এবং জিও সিনেমার বিনামূল্যে অ্যাক্সেস পাওয়া যাবে।