আজ এই শহরে পেট্রোলের দাম ৮২.৪২ টাকা, কলকাতায় পেট্রোল ও ডিজেলের দাম কত

আজ এই শহরে পেট্রোলের দাম ৮২.৪২ টাকা, কলকাতায় পেট্রোল ও ডিজেলের দাম কত

Fuel Price 14 August Today Petrol Selling 104 75 Rupees In Kolkata What Is Price Of Diesel

বুধবার ১৪ আগস্ট কলকাতায় পেট্রোল ও ডিজেলের দাম (Petrol Diesel Price Rate) একই থাকলো। আগস্টের প্রথম দিনের মতো আজকেও লিটার প্রতি ১০৪.৯৫ টাকা দাম রাখা হয়েছে। আবার ১ লিটার ডিজেলের জন্য কলকাতায় খরচ করতে হবে ৯১.৭৬ টাকা। গতকালও এই দামে ডিজেল পাওয়া গেছে। আসুন অন্যান্য শহরে পেট্রোল ও ডিজেলের দাম আজ কত দেখে নেওয়া যাক।

আগারতলা, আইজল, ভোপাল ও ভুবনেশ্বরে আজকে লিটার প্রতি পেট্রোলের দাম যথাক্রমে ৯৭.৪৭ টাকা, ৯৩.৯৩ টাকা, ১০৬.৪৭ টাকা, ১০১.০৫ টাকা। আবার চন্ডিগড়ে ১ লিটার পেট্রোলের দাম ৯৪.২৪ টাকা। যেখানে চেন্নাইয়ে খরচ করতে হবে ১০০.৭৫ টাকা।

এছাড়া জনপ্রিয় বেশ কয়েকটি শহর যেমন হায়দ্রাবাদ, জয়পুর, লখনউ, মুম্বাই, দিল্লি, পোর্ট ব্লেয়ারে পেট্রোলের লিটার প্রতি দাম ১০৭.৪১ টাকা, ১০৪.৮৮ টাকা, ৯৪.৫৬ টাকা, ১০৩.৪৪ টাকা, ৯৪.৭২ টাকা ও ৮২.৪২ টাকা।

এদিকে ডিজেলের দামও আজ সবজায়গায় গতকালের মতো রয়েছে। ভুবনেশ্বর, চেন্নাই ও হায়দ্রাবাদে লিটার প্রতি ডিজেলের দাম চলছে ৯২.৬২ টাকা, ৯২.৩৪ টাকা ও ৯৫.৬৫ টাকা। আর দিল্লিতে ডিজেলের প্রতি লিটার দাম ৮৭.৬২ টাকা। যেখানে মুম্বাই ও পোর্ট ব্লেয়ারে ডিজেল কিনতে লিটার পিছু যথাক্রমে ৮৯.৯৭ টাকা ও ৭৮.০১ টাকা খরচ করতে হবে।