Vivo Y300 Pro: ভিভোর রেকর্ড, এই প্রথম ফোনে 6,500mah ব্যাটারি ও 80W চার্জের কম্বিনেশন

Vivo Y300 সিরিজটি শীঘ্রই বাজারে পা রাখতে চলেছে। এর মধ্যে Vivo Y300 Pro 5G মডেলটি এখন চার্জিং স্পিড প্রকাশ করে চীনের 3C সার্টিফিকেশন প্ল্যাটফর্মে হাজির হয়েছে। এ পাশাপাশি ফোনটির ব্যাটারির ক্ষমতাও সামনে এসেছে।

Vivo Y300 Pro 5G May Feature 6500Mah Battery 80 Fast Charging

ভিভো বর্তমানে তাদের Vivo Y300 সিরিজের স্মার্টফোনের ওপর কাজ করছে বলে জানা গেছে। সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, ভিভো বর্তমানে চীনা বাজারের জন্য দুটি মডেল তৈরি করছে, এগুলি হল Vivo Y300 5G এবং Vivo Y300 Pro 5G। আর এখন Pro ভ্যারিয়েন্টটি চীনের 3C (CCC) সার্টিফিকেশন থেকে অনুমোদন লাভ করেছে, যা থেকে এর ফাস্ট চার্জিং ক্ষমতা সর্ম্পকে জানা গেছে। এছাড়াও, এক টিপস্টার Vivo Y300 Pro 5G মডেলের ব্যাটারির ক্ষমতা প্রকাশ করেছেন। চলুন ফোনটির সম্পর্কে কি কি নতুন তথ্য সামনে এসেছে, দেখে নেওয়া যাক।

Vivo Y300 Pro 5G পেল 3C-এর অনুমোদন

ভি২৪১০এ মডেল নম্বর সহ একটি ভিভো ফোন চায়না কম্পালসারি সার্টিফিকেশন প্ল্যাটফর্মে হাজির হয়েছে। এটি আসন্ন ভিভো ওয়াই৩০০ ৫জি হবে বলে অনুমান করা হচ্ছে। লিস্টিংটি প্রকাশ করেছে যে এটি ৮০ ওয়াট চার্জার সহ আসবে। তবে, ৩সি ডেটাবেস থেকে ডিভাইস সম্পর্কে আর কিছু জানা যায়নি।

এদিকে, এক চীনা টিপস্টার দাবি করছেন যে Vivo Y300 Pro 5G হ্যান্ডসেটে বিশাল ৬,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে। ডিভাইসটির অন্যান্য স্পেসিফিকেশন এখনও প্রকাশ করা হয়নি। তবে যেহেতু ফোনটি ইতিমধ্যেই গুরুত্বপূর্ণ সার্টিফিকশন প্ল্যাটফর্মগুলিতে হাজির হতে শুরু করেছে, তাই মনে করা হচ্ছে যে Vivo Y300 Pro 5G হয় এমাসের শেষে বা সেপ্টেম্বরে চীনে লঞ্চ হতে পারে।

উল্লেখ্য, ভিভো এখন তাদের Vivo X200 সিরিজটির ওপরও কাজ করছে বলে শোনা যাচ্ছে। রিপোর্টে বলা হয়েছে যে এই লাইনআপে সম্ভবত পাঁচটি স্মার্টফোন অন্তর্ভুক্ত থাকতে পারে। তাদের মধ্যে Vivo X200 Mini (আস্থায়ী নাম), Vivo X200 এবং Vivo X200 Pro মডেল তিনটি এবছরের অক্টোবরে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। এই ডিভাইসগুলি ডাইমেনসিটি ৯৪০০ চিপসেটে চলবে। সিরিজের চতুর্থ মডেলটি সম্পর্কে কোন স্পষ্টতা নেই, যেখানে পঞ্চমটি Vivo X200 Ultra বলে মনে করা হচ্ছে। এতে Qualcomm Snapdragon 8 Gen 4 চিপসেট রয়েছে বলে জানা গেছে, যা ২০২৫ সালের প্রথমার্ধে লঞ্চ হতে পারে।