মাত্র 95 টাকা থেকে শুরু রিচার্জ প্ল্যানে Disney+ Hotstar ও SonyLIV সব ফ্রি

Jio, Airtel এবং Vodafone Idea (Vi) এর প্রিপেড প্ল্যানের সাথে এখন অতিরিক্ত সুবিধা হিসেবে বেসিক ওটিটি সাবস্ক্রিপশন পাওয়া যায়। তবে ভোডাফোন আইডিয়া মাত্র ৯৫ টাকা থেকে শুরু বিশেষ কয়েকটি ওটিটি প্ল্যান অফার করে।

Vodafone Idea Vi Users Will Get Free Ott With These Recharge Plans Starting Only From 95 Rupees

ভারতীয় টেলিকম বাজারে ক্রমবর্ধমান প্রতিযোগিতার কারণে সংস্থাগুলি এখন বিভিন্ন সুবিধা দিচ্ছে। Jio, Airtel এবং Vodafone Idea (Vi) এর প্রিপেড প্ল্যানের সাথে এখন অতিরিক্ত সুবিধা হিসেবে বেসিক ওটিটি সাবস্ক্রিপশন পাওয়া যায়। তবে ভোডাফোন আইডিয়া মাত্র ৯৫ টাকা থেকে শুরু বিশেষ কয়েকটি ওটিটি প্ল্যান অফার করে। এই প্ল্যানগুলি রিচার্জ করলে SonyLiv ও Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। আসুন এই প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Vodafone Idea-র ৯৫ টাকার ওটিটি প্ল্যান

ভোডাফোন আইডিয়ার সবচেয়ে সস্তা ওটিটি প্ল্যানের দাম ৯৫ টাকা। এতে ৪ জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যায় এবং ১৪ দিন ব্যবহার করা যায়। এই প্রিপেড প্ল্যানটি ২৮ দিনের জন্য সোনিলিভ দেখার সুবিধা দেয়।

Vodafone Idea-র ১৫১ টাকার ওটিটি প্ল্যান

এটিও একটি ডেটা প্ল্যান এবং রিচার্জ করার পরে, আপনি ৩০ দিনের বৈধতা সহ ৪ জিবি অতিরিক্ত ডেটা পাবেন। এছাড়াও, ৩ মাসের জন্য Disney+ Hotstar বিনামূল্যে অ্যাক্সেস করা যাবে।

Vi এর ১৬৯ টাকার ওটিটি প্ল্যান

ভোডাফোন-আইডিয়া গ্রাহকরা যদি ৮ জিবি অতিরিক্ত ডেটার সুবিধা চান, তাহলে তারা ১৬৯ টাকার প্ল্যান রিচার্জ করতে পারেন। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন। এখানে ডিজনি + হটস্টারের ৩ মাসের ওটিটি সাবস্ক্রিপশন পাওয়া যায়।

মনে রাখবেন, এই প্ল্যানগুলি রিচার্জ করার জন্য একটি সক্রিয় বেস প্ল্যান থাকা দরকার, কারণ এদের সাথে কল বা এসএমএস এর সুবিধা নেই, এগুলি কেবল ডেটা-প্ল্যান।