Mahindra Thar Roxx: সমস্ত SUV-র বাপ হাজির! ঝড় তুলে লঞ্চ হল মাহিন্দ্রা থার রক্স

অপেক্ষার অবসান ঘটিয়ে কাল রাতেই লঞ্চ হয়ে গেল Mahindra Thar Roxx। এটি মাহিন্দ্রার বিপুল জনপ্রিয় থারের ফাইভ ডোর ভার্সন। অফ-রোডিংয়ের জন্য পরিচিত এই গাড়ির নতুন…

Mahindra Thar Roxx Launched In India Price Rs 12 99 Lakh

অপেক্ষার অবসান ঘটিয়ে কাল রাতেই লঞ্চ হয়ে গেল Mahindra Thar Roxx। এটি মাহিন্দ্রার বিপুল জনপ্রিয় থারের ফাইভ ডোর ভার্সন। অফ-রোডিংয়ের জন্য পরিচিত এই গাড়ির নতুন অবতারের পেট্রল ভার্সনের দাম ১২.৯৯ লক্ষ টাকা থেকে শুরু হচ্ছে। অন্যদিকে, ডিজেল ভ্যারিয়েন্টের স্টার্টিং প্রাইস ১৩.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)। গাড়িটি তিন দরজার থারের উপর নির্মিত। দু’টি অতিরিক্ত দরজা ও একটি বেঞ্চ সিট লেআউট যুক্ত করে আরও প্র্যাকটিক্যাল করে তোলা হয়েছে গাড়িটিকে। চলুন Mahindra Thar Roxx সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Mahindra Thar Roxx: ইঞ্জিন ও ট্রান্সমিশন

মাহিন্দ্রা থার রক্সে পেট্রল ও ডিজেল ইঞ্জিন অপশন দেওয়া হয়েছে। ২.০ লিটার, ফোর-সিলিন্ডার, এমস্ট্যালিওন টার্বো পেট্রল ইঞ্জিন থেকে ১৬০ বিএইচপি ক্ষমতা ও ৩৩০ এনএম টর্ক উৎপন্ন হবে। এছাড়াও, থার রক্সের ২.২ লিটার, চার সিলিন্ডার, এমহক ইঞ্জিন থেকে পাওয়া যাবে ১৫০ হর্সপাওয়ার ও ৩৩০ এনএম। সিক্স স্পিড ম্যানুয়াল ও অটোমেটিক গিয়ারবক্স অপশন পাবেন ক্রেতারা।

Mahindra Thar Roxx: ডিজাইন ও ফিচার্স

পাঁচ দরজার Mahindra Thar Roxx দেখতে খুব বলশালী। এতে নতুন গ্রিল, সি-আকৃতির এলইডি ডিআরএল, প্রোজেক্টর হেডল্যাম্প, সার্কুলার ফগ লাইট, ডুয়াল-টোন অ্যালয় হুইল, রেকট্যাঙ্গুলার এলইডি টেললাইট, এবং টেলগেট মাউন্টেড স্পেয়ার হুইল রয়েছে। গাড়িটিতে লম্বা হুইলবেস থাকার ফলে রোড প্রেজেন্স দুর্দান্ত। কেবিনে থ্রি ডোর মডেলের তুলনায় বেশি ফিচার্স রয়েছে।

মাহিন্দ্রা থার রক্স প্যানোরামিফ সানরুফ, ডিজিটাল ইন্সট্রুমেন্ট কসনোল, ভেন্টিলেটেড ফ্রন্ট সিট, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, হার্মান কার্ডন সাউন্ড সিস্টেম, অ্যাপল কারপ্লে ও অ্যান্ড্রয়েড অটো কানেক্টিভিটি সহ বড় টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ও অ্যাডাস সিস্টেমের মাধ্যমে প্রচুর ড্রাইভিং অ্যাসিস্যান্ট ফিচার্স যুক্ত করা হয়েছে। আকারে বড় হওয়ার কারণে গাড়িটির অন্দমহল এখন প্রচুর স্পেস ও বিলাসিতায় ভরা।