রাখী ও স্বাধীনতা দিবসের জোড়া অফার, 10 হাজার টাকা ডিসকাউন্ট পাবেন এই স্কুটারে

একদিকে স্বাধীনতা দিবস ও অন্যদিকে রাখীবন্ধন উৎসব, এমন উপলক্ষে ক্রেতাদের জন্য অফারের ঝুলি নিয়ে হাজির হল ভারতীয় ইভি টু-হুইলার নির্মাতা iVoomi Energy। সংস্থাটি তাদের Jeet…

Ivoomi Announces Rs 10000 Discount Offers To Celebrate Independence Day And Raksha Bandhan

একদিকে স্বাধীনতা দিবস ও অন্যদিকে রাখীবন্ধন উৎসব, এমন উপলক্ষে ক্রেতাদের জন্য অফারের ঝুলি নিয়ে হাজির হল ভারতীয় ইভি টু-হুইলার নির্মাতা iVoomi Energy। সংস্থাটি তাদের Jeet X ZE ইলেকট্রিক স্কুটারে ১০,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে। একইসাথে কোম্পানির অন্যান্য মডেলগুলির উপর মিলছে ফ্রি অ্যাক্সেসরিজ।

এখন প্রশ্ন হচ্ছে, এই অফার কতদিন চলবে। জানা গিয়েছে, অগামী ২০ আগস্ট পর্যন্ত এই সুযোগ-সুবিধা পাওয়া যাবে। Jeet X ZE মডেলটি ৯৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে বলে জানা গিয়েছে। ফুল চার্জে এটি ১৭০ কিলোমিটার চলবে বলে দাবি কোম্পানির। স্কুটারটির টপ স্পিড ৬৩ কিলোমিটার। ব্যাটারি প্যাকে পাঁচ বছর ওয়ারেন্টি দিচ্ছে কোম্পানি।

Jeet X ZE ইলেকট্রিক স্কুটার ইকো, রাইডার, এবং স্পিড রাইড মোড অফার করে। এই রাইডিং মোডগুলি থেকে যথাক্রমে ১৭০ কিলোমিটার, ১৪০ কিলোমিটার, ও ১৩০ কিলোমিটার রেঞ্জ পাওয়া যাবে। স্কুটারটিতে ব্লুটুথ কানেক্টিভিটি, রিয়েল টাইম ডিসটেন্স ট্র্যাকিং, টার্ন বাই টার্ন নেভিগেশন, কল ও এসএমএস অ্যালার্ট এবং জিও ফেন্সিং সহ নানা আকর্ষণীয় ফিচার্স রয়েছে।

মহারাষ্ট্র, গুজরাট, তামিলনাড়ু, তেলেঙ্গানা, রাজস্থান, অন্ধ্রপ্রদেশ, কর্ণাটক, কেরালা, ছত্তিশগড়, মধ্যপ্রদেশ, সহ বিভিন্ন রাজ্যে আইভুমির ডিলারশিপে এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পারবেন ক্রেতারা। সংস্থার প্রতিটি মডেল স্মুদ, স্টাইলিশ এবং পরিবেশ বান্ধব রাইডের জন্য ডিজাইন করা হয়েছে।