কেমন দেখতে হবে Samsung Galaxy S25 Ultra, প্রথমবার ছবি সহ ডিজাইন ফাঁস

Samsung Galaxy S25 সিরিজ লঞ্চ হবে আগামী বছর। আসন্ন লঞ্চের আগে এখন টপ-এন্ড Samsung Galaxy S25 Ultra মডেলের সম্ভাব্য ডিজাইন সামনে এসেছে।

Samsung Galaxy S25 Ultra First Look Image Leak

গতমাসেই Samsung Galaxy Z Fold 6 এবং Samsung Galaxy Flip 6 ফোল্ডেবল ফোনগুলি লঞ্চ হয়েছে। তবে ইতিমধ্যেই দক্ষিণ কোরিয়ার কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিপ সিরিজ, Samsung Galaxy S25 সম্পর্কে নানা তথ্য সামনে আসতে শুরু করেছে। লাইনআপটি আগামী বছরের শুরুতে বাজারে আসবে বলে আশা করা হচ্ছে। যদিও সিরিজটির বিশদ বিবরণ এখনও উপলব্ধ নেই, তবে এক টিপস্টার এখন শীর্ষ-স্তরের Samsung Galaxy S25 Ultra ফোনের সম্ভাব্য ডিজাইনের আভাস দিয়েছেন।

ফাঁস হল Samsung Galaxy S25 Ultra ফোনের ডিজাইন

স্বনামধন্য টিপস্টার আইস ইউনিভার্স এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন, যা রিডিজাইন করা স্যামসাং গ্যালাক্সি এস২৫ আল্ট্রাকে দেখিয়েছে৷ ছবিটি ইঙ্গিত করছে যে, কোম্পানি আসন্ন ডিভাইসটির জন্য পূর্বসূরি স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রার মতো তীক্ষ্ণ কোণের পরিবর্তে আরও গোলাকার ডিজাইন গ্রহণ করবে। তথ্যটি সঠিক হলে, এই পরিবর্তনটি বর্তমান প্রজন্মের মডেল সম্পর্কে ইউজারদের একটি সাধারণ অভিযোগের সমাধান করে হাতে ফোন ধরার অনুভূতি উন্নত করতে পারে। পোস্টটিতে গ্যালাক্সি এস২৪ আল্ট্রা এবং গ্যালাক্সি এস২৫ আল্ট্রার সামনের প্যানেলের সাথে তুলনা করা করেছে। ছবির ওপর ভিত্তি করে, নতুন সংস্করণের ডিসপ্লের আকার এবং অ্যাসপেক্ট রেশিও অপরিবর্তিত রয়েছে বলে মনে হচ্ছে।

আগের কিছু রিপোর্টে Samsung Galaxy S25 Ultra মডেলের সম্ভাব্য হার্ডওয়্যার স্পেসিফিকেশনের ইঙ্গিত দেওয়া হয়েছে। ফোনটিতে বিশাল ২০০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, ৫০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স, একটি ৫০ মেগাপিক্সেলের সুপার-টেলিফোটো ক্যামেরা এবং একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড সেন্সর থাকতে পারে। তবে আগের মডেলের মতো ফোনের সামনে ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে বলেই আশা করা হচ্ছে। ব্যাটারির ক্ষমতা ৫,০০০ এমএএইচ হতে পারে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সবচেয়ে উল্লেখযোগ্য আপগ্রেড প্রসেসরে দেখা যেতে পারে। Samsung Galaxy S25 Ultra ফোনটি কাস্টম ওরিয়ন কোর সহ Qualcomm Snapdragon 8 Gen 4 চিপসেটে চলবে বলে আশা করা হচ্ছে। স্ট্যান্ডার্ড Samsung Galaxy S25 এবং Samsung Galaxy S25+ কোম্পানির ইন-হাউস Exynos 2500 চিপসেট ব্যবহার করতে পারে, যার মধ্যে পরবর্তী প্রজন্মের ARM CPU কোর এবং AMD RDNA ভিত্তিক Xclipse 950 জিপিইউ রয়েছে। উল্লেখিত তথ্যগুলি Samsung Galaxy S25 Ultra মডেল সর্ম্পকে প্রাথমিকভাবে আভাস দেয়, তবে মনে রাখতে হবে যে আগামী বছর নির্ধারিত অফিসিয়াল লঞ্চের আগে স্পেসিফিকেশনে পরিবর্তনও হতে পারে। তাই এগুলি কতটা সত্যি, তা জানতে এখনও কিছু মাস অপেক্ষা করতে হবে।