GoPro Hero 13 অ্যাকশন ক্যামেরা আগামী মাসেই বাজারে আসছে, সামনে এল ডিজাইন

GoPro তাদের চলতি বছরের ফ্ল্যাগশিপ অ্যাকশন ক্যামেরা বাজারে আনতে চলেছে। Hero 13 Black নামের এই ক্যামেরাটির বিভিন্ন তথ্য ইতিমধ্যেই সামনে এসেছে। সম্প্রতি ই-কমার্স সাইট অ্যামাজন…

Gopro Hero 13 Black Action Camera Design First Look And Accessories Surfaces Online

GoPro তাদের চলতি বছরের ফ্ল্যাগশিপ অ্যাকশন ক্যামেরা বাজারে আনতে চলেছে। Hero 13 Black নামের এই ক্যামেরাটির বিভিন্ন তথ্য ইতিমধ্যেই সামনে এসেছে। সম্প্রতি ই-কমার্স সাইট অ্যামাজন থেকেও এর সম্পর্কে নানান তথ্য প্রকাশ করা হয়েছে। GoPro Hero 13 Black অ্যাকশন ক্যামেরা ১৬ সেপ্টেম্বর লঞ্চ হবে। এর এক সপ্তাহ আগেই আসবে DJI এর নতুন Osmo Action 5 Pro ক্যামেরা।

অ্যামাজনে এই অ্যাকশন ক্যামেরার ছবি দেখে পরিষ্কার যে, এটি দেখতে পূর্বসূরি Hero 12 Black এর মতো হবে। তবে নয়া মডেলে অ্যাক্সেসরিজের সংখ্যা বাড়বে এবং এর হার্ডওয়্যারে উন্নতি ঘটানো হবে।

Hero 13 Black এর সাথে Macro Lens Mod পাওয়া যাবে, যা ৩এক্স ম্যাগনিফিকেশন অফার করবে। এছাড়াও আল্ট্রা ওয়াইড লেন্স দেওয়া হবে, যা ১৭৭ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সাপোর্ট করবে।

এদিকে আরেকটি রিপোর্টে জানানো হয়েছে যে, GoPro Hero 11 Balck Mini অ্যাকশন ক্যামেরাও বাজারে আসতে চলেছে। তবে এর স্পেসিফিকেশন এখনও জানা যায়নি। এটি একটি সস্তা মডেল হবে, যেখানে সাধারণ হার্ডওয়্যার কনফিগারেশন থাকবে।