ট্রান্সপারেন্ট ডিজাইন সহ বিশ্ব বাজারে লঞ্চ হচ্ছে Redmi Buds 6 Active, 10 মিনিটের চার্জে চলবে 1 ঘন্টা

Xiaomi এখনও Redmi Buds 6 Active ইয়ারবাডসের লঞ্চের তারিখ এবং দাম প্রকাশ করেনি। আশা করা হচ্ছে এর দাম ২৫ ইউরো (প্রায় ২,৩০০ টাকা) রাখা হবে।

Redmi Buds 6 Active Earbuds Listed Xiaomi Global Website With Transparent Case

মে মাসে Xiaomi চীনে Redmi Buds 6 Active লঞ্চ করেছিল। এখন ব্র্যান্ডটি এই ইয়ারবাডসকে বিশ্ব বাজারে আনতে চলেছে। ইতিমধ্যেই শাওমির এই ইয়ারবাডস তাদের গ্লোবাল ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। ফলে বলার অপেক্ষা রাখে না যে Redmi Buds 6 Active চীনের বাইরে আসা এখন সময়ের অপেক্ষা। আসুন এর ফিচার ও দাম জেনে নেওয়া যাক।

এক নজরে দেখে নেওয়া যাক Redmi Buds 6 Active এর ফিচার:

রেডমি বাডস ৬ অ্যাক্টিভ এরগোনমিক সেমি-ইন-ইয়ার ডিজাইন সহ এসেছে। এর কেসের কভার ট্রান্সপারেন্ট, তাই ঢাকনা না খুলেই দেখতে পাবেন কেসে রাখা ইয়ারবাড। আর ধুলো এবং জল প্রতিরোধের জন্য এটি আইপিএক্স৪ রেটিং প্রাপ্ত। ফলে এটি আপনি হালকা বৃষ্টি, ওয়ার্কআউট এবং বাইরে বার হয়ে ব্যবহার করতে পারবেন।

দুর্দান্ত সাউন্ড এবং বেসের জন্য বাডস ৬ অ্যাক্টিভ ইয়ারবাডসে আছে ১৪.২ মিলিমিটার ডায়নামিক ড্রাইভার। এতে বেস বুস্ট, হাই ট্রেবল বুস্ট, ভোকাল বুস্ট, ভলিউম বুস্ট এবং ডিফল্ট সহ পাঁচটি ইনবিল্ট সাউন্ড মোড উপলব্ধ।

এদিকে কলিংয়ের সময় পরিষ্কার সাউন্ডের জন্য, এর বাডগুলিতে উইন্ড নয়েজ রিডাকশন প্রযুক্তি সহ ডুয়াল-মাইক্রোফোন উপস্থিত, যা আশেপাশের শব্দ এবং বাতাসের শব্দকে ৩ মিটার / সেকেন্ড পর্যন্ত হ্রাস করে। আবার Redmi Buds 6 Active ইয়ারবাডসে ওয়ান টাচ ভয়েস অ্যাসিস্ট্যান্ট ওয়েক-আপ সাপোর্ট করবে।

দ্রুত চার্জিং সহ ৩০ ঘন্টা ব্যাটারি লাইফ

সংস্থার দাবি, রেডমির এই ইয়ারবাডস চার্জিং কেসের সাহায্যে ৩০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ দিতে পারবে এবং শুধুমাত্র বাডগুলি একবার চার্জে ৬ ঘণ্টা পর্যন্ত চলবে। এতে ফাস্ট চার্জিং-ও সাপোর্ট করে, যারফলে মাত্র ১০ মিনিটের চার্জে ১ ঘন্টা মিউজিক প্লেটাইম দেয় Redmi Buds 6 Active।

Redmi Buds 6 Active এর মূল্য এবং প্রাপ্যতা

ব্র্যান্ডটি এখনও Redmi Buds 6 Active ইয়ারবাডসের লঞ্চের তারিখ এবং দাম প্রকাশ করেনি। আশা করা হচ্ছে এর দাম ২৫ ইউরো (প্রায় ২,৩০০ টাকা) রাখা হবে।