Arshad Nadeem: ‘উনি ৫ একর জমি দিতে পারতেন’, শশুরের দেওয়া মহিষ উপহার পেয়ে এবার আপেক্ষ প্রকাশ আরশাদ নাদিমের

আরশাদের শ্বশুর জানিয়েছিলেন, তাদের গ্রামে মোষ দেওয়াকে অত্যন্ত মূল্যবান ও সম্মানজনক বলে মনে করা হয়।

Arshad Nadeem Not Happy With His Father In Law Buffalo Gift As He Raise Questions Open Air

প্যারিস অলিম্পিকে ৯২.৯৭ মিটার জ্যাভলিন ছুঁড়ে স্বর্ণপদক জেতা আরশাদ নাদিম এবার পাকিস্তানের তারকা হয়ে গেছেন। পাকিস্তানের প্রতিটি মিডিয়া হাউস আরশাদের সাক্ষাৎকার নিতে চায়। দেশের হয়ে সোনা জেতার পর আরশাদ বিপুল ভাবে পুরস্কৃত হয়েছেন। এমনই একটি উপহার দিয়েছিলেন তার শ্বশুর মহম্মদ নওয়াজ। আরশাদকে তার শ্বশুর একটি মহিষ উপহার দিয়েছিলেন। এটি একটি ঐতিহ্যবাহী এবং আন্তরিক উপহার, তবে আরশাদ হয়তো এই উপহারে খুব একটা খুশি হননি।

আরশাদের শ্বশুর জানিয়েছিলেন, তাদের গ্রামে মোষ দেওয়াকে অত্যন্ত মূল্যবান ও সম্মানজনক বলে মনে করা হয়। কিন্তু এখন একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে আরশাদ নাদিম ও তার স্ত্রী এক পাকিস্তানি সাংবাদিককে সাক্ষাৎকার দেওয়ার সময় মজার ছলে এই উপহার নিয়ে প্রশ্ন তোলেন। এরপর তার পাশে বসা স্ত্রীর প্রতিক্রিয়াও ছিল দেখার মতো।

আসলে পাকিস্তানি সাংবাদিক উপহারে পাওয়া মহিষের বিষয়ে জানতে চাইলে তিনি হেসে বলেন, “মহিষের পরিবর্তে তিনি আমাকে ৫-৬ একর জমি দিতে পারত, তবে মহিষও ঠিক আছে। আল্লাহর রহমতে সে অনেক ধনী এবং সে মহিষ দিয়েছে।” আরশাদের উত্তর শুনে হেসে ফেলেন পাকিস্তানি সাংবাদিকরা।

আরশাদ নাদিমের শ্বশুর মুহাম্মদ নওয়াজ গ্রামে থাকেন এবং তার চার ছেলে ও তিন মেয়ে রয়েছে। তিনি বলেন যে তিনি আরশাদকে মহিষ দিয়েছিলেন কারণ এটি তার সম্প্রদায়ের একটি পুরানো ঐতিহ্য এবং তার হৃদয় গ্রামের সাথে জড়িত। আন্তর্জাতিক সাফল্য সত্ত্বেও, নাদিম এখনও পাঞ্জাবের খানেওয়ালে তার বাবা-মা এবং ভাইদের সাথে থাকেন। নওয়াজের মেয়ে আয়েশা নাদিমের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এবং তাদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।