5G ফোনে সোজা ২৫,০০০ টাকার ফ্ল্যাট ছাড়! সেল ছাড়াই Amazon দিচ্ছে পাগল করা অফার

স্বাধীনতা দিবসের সেল শেষ হলেও অ্যামাজন এইসব ৫জি ফোনে দুর্দান্ত ছাড় দিচ্ছে, কোনো ব্যাঙ্ক অফার বা এক্সচেঞ্জ অফার ছাড়াই সরাসরি ২৫ হাজার টাকার ছাড় পাবেন।

Amazon Offer These 5G Smartphones Available Upto Rs 25000 Coupon Discount

বিভিন্ন অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলি সবেমাত্র তাদের এই বছরের স্বাধীনতা দিবসের সেল শেষ করেছে। তবে আপনি যদি কোনোভাবে এইসব বিক্রয়পর্ব মিস করে থাকেন এবং ঠিক এই মুহূর্তেই আপনার যদি সস্তা অফারে স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকে, সেক্ষেত্রে আমাদের এই প্রতিবেদন আপনার মুখে হাসি ফোটাবেই ফোটাবে! আসলে এখানে আমরা Amazon India-য় উপলব্ধ এমন কিছু স্মার্টফোন সম্পর্কে কথা বলছি, যেগুলি বর্তমানে ২৫ হাজার টাকা পর্যন্ত ফ্ল্যাট ছাড়ে কেনা যাবে। তাহলে আর দেরি কীসের, আসুন এগুলি সম্পর্কে বিশদ জানা যাক…

এখন এই ৬টি স্মার্টফোন Amazon-এ পাবেন দারুণ ডিসকাউন্টে

১. Realme Narzo 70 Pro 5G: অ্যামাজনে এই ফোনটির ৮ জিবি ও ২৫৬ স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৮,৯৯৮ টাকায় পাওয়া যাচ্ছে। এর সাথে আছে ২,৭৫০ টাকার কুপন ডিসকাউন্ট, তাছাড়া পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে সর্বাধিক ১৭,৮০০ টাকা পাওয়া যাবে।

এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। তবে স্মার্টফোনটির অন্যতম আকর্ষণ এয়ার জেস্টচার ফিচার।

২. Tecno Camon 20 Premier 5G: টেকনোর এই স্টাইলিশ ৫জি ফোনটি এখন অ্যামাজনে এমআরপির চেয়ে ৪৩% ছাড়ে ২৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এটি কিনলে ৬,০০০ টাকার কুপন ডিসকাউন্ট, হাজার টাকার ব্যাঙ্ক অফার এবং ২২,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগানো যাবে।

স্মার্টফোনটিতে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল-এইচডি+ ১০ বিট অ্যামোলেড ডিসপ্লে, ৮ জিবি র‍্যাম, ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৪৫ ওয়াট ফ্ল্যাশচার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়া এটিই ইন্ডাস্ট্রির প্রথম ৫০ মেগাপিক্সেল আরজিবিডাব্লু-প্রো ক্যামেরা এবং সেগমেন্টের প্রথম ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ম্যাক্রো লেন্স বিশিষ্ট রিয়ার ক্যামেরা সেটআপওয়ালা ফোন। সেলফির জন্য এতে রয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরাও।

৩. Tecno Phantom X2 Pro 5G: টেকনোর এই স্মার্টফোনটি অ্যামাজনে ৪৪,৯৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে। সাথে পাবেন ৫,০০০ টাকার কুপন ডিসকাউন্ট, ৫,০০০ টাকার ব্যাঙ্ক অফার ও সর্বাধিক ৪২,৭০০ টাকার এক্সচেঞ্জ অফার।

এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৮ ইঞ্চি ডুয়াল কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, ডাইমেনসিটি ৯০০০ ৫জি প্রসেসর, ১২ জিবি র‍্যাম, ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,১৬০ এমএএইচ ব্যাটারি, রিট্র্যাক্টেবল লেন্সসহ ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। কোম্পানির দাবি, এটিই বিশ্বের প্রথম ফোন যাতে রিট্র্যাক্টেবল ক্যামেরা রয়েছে, অর্থাৎ এর ক্যামেরা ছবি তোলার সময় ডিএসএলআরের মতো বেরিয়ে আসে।

৪. Honor 200 Pro 5G: সম্প্রতি লঞ্চ হওয়া অনার-এর এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনের একক ১২ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ কনফিগারেশন বর্তমানে অ্যামাজনে ৫৭,৯৯৮ টাকায় পাওয়া যাচ্ছে। এতে ৫,০০০ টাকার কুপন ডিসকাউন্ট এবং ৩,০০০ টাকার ব্যাঙ্ক অফারও কাজে লাগানো যাবে। সাথে মিলবে ৫৫,০৯৮ টাকার এক্সচেঞ্জ অফার।

ফিচার বলতে, ফোনটিতে রয়েছে ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ ওলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসর, ১০০ ওয়াট চার্জিং সাপোর্ট, ৫,২০০ এমএএইচ ব্যাটারি, ডুয়াল ওআইএসসহ ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

৫. Tecno Phantom V Flip 5G: টেকনোর এই ফ্লিপ-স্টাইল ফোল্ডেবল ফোনটি অ্যামাজনে ৭১,৯৯৯ টাকার বদলে ৫৪,৮৯৯ টাকায় মিলছে। এক্ষেত্রে এতে পুরো ২৫,০০০ টাকার কুপন ডিসকাউন্ট কাজে লাগানো যাবে।

এই হ্যান্ডসেটটি ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেটযুক্ত ৬.৯ ইঞ্চির ফ্লেক্সিবল মেইন অ্যামোলেড ডিসপ্লে, ১.৩২ ইঞ্চি সেকেন্ডারি ডিসপ্লে, ডাইমেনসিটি ৮০৫০ প্রসেসর, ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৪,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অফার করে।

৬. Tecno Phantom V Fold 5G: এটির ১২ জিবি ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ৬৯,৯৯৯ টাকা। অ্যামাজন এই ফোনে ১০,০০০ টাকার কুপন ডিসকাউন্ট দিচ্ছে, সাথে আছে ৭৫০ টাকার ব্যাঙ্ক অফার এবং ৬৬,৪৯৯ টাকার এক্সচেঞ্জ অফার।

এই বুক-স্টাইল ফোল্ডেবল ফোনটিতে রয়েছে ১২০ হার্টজ ৭.৮ ইঞ্চি ২কে+ এলটিপিও অ্যামোলেড প্রাইমারি ডিসপ্লে, ৬.৪২ ইঞ্চি এফএইচডি+ অ্যামোলেড সেকেন্ডারি ডিসপ্লে, অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০+ চিপসেট, ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ৩২ মেগাপিক্সেল আউটার ফ্রন্ট ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও বর্তমান।