Rakshabandhan Gift: রাখিতে ভাই-বোনকে গিফট করুন স্মার্টওয়াচ, 1499 টাকা থেকে শুরু

এই রাখি পূর্ণিমায় উপহার দিন Smart Watch, মাত্র ১,৪৯৯ টাকা পেয়ে যান একাধিক আকর্ষণীয় ফিচার।

Rakshabandhan Gift Best Smartwatch To Gift Your Sister Brother Price Starts 1499 Rupees

রাখি পূর্ণিমার আর মাত্র একদিন বাকি। আর প্রত্যেকেই এই সময় নিজের ভাই বা বোনকে বিশেষ উপহার দিয়ে থাকে। তবে, আপনি যদি এখনও উপহার হিসেবে কি দেবেন সেটা ঠিক না করতে পারেন, তাহলে চিন্তা করবেন না। কারণ, বর্তমানে বাজারে বিভিন্ন রেঞ্জের Smartwatch উপস্থিত, আর আপনি নিজের বাজেট অনুযায়ী একটি স্মার্টওয়াচ উপহার হিসেবে বেছে নিতেই পারেন। তবে, সে ক্ষেত্রেও কোন স্মার্টওয়াচটি ভালো হবে সেই নিয়ে মনে দ্বন্দ্ব থেকেই যায়। আর তাই আমরা আপনাকে এখন বেশ কয়েকটি স্মার্টওয়াচ সম্পর্কে জানাবো, যেগুলি ইতিমধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে এবং সহজেই অনলাইন অথবা অফলাইনে পাওয়া যায়।

রাখিবন্ধন উৎসবে বোনকে উপহার দিন এই স্মার্টওয়াচ

১) ফায়ার বোল্ট ফিনিক্স প্রো – Fire-Boltt Phoenix Pro

এই স্মার্টওয়াচে আছে ১.৩৯ ইঞ্চি টিএফটি স্ক্রিন, যার ব্রাইটনেস ২৮০ নিট। আর এই স্মার্ট ঘড়িতে ২৮০ এমএএইচ ব্যাটারিও দেওয়া হয়েছে। কোম্পানির দাবি, এটি সিঙ্গেল চার্জে ব্লুটুথ কলিং ছাড়া ৭ দিন এবং ব্লুটুথ কলিং সহ ৪ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করতে সক্ষম।

বাজারে উপলব্ধ অন্যান্য স্মার্টওয়াচের মতো এতে ১২০টির বেশি স্পোর্টস মোড উপস্থিত। আবার, মেটাল বডি বিশিষ্ট এই গ্যাজেটে হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং ইনস্টাগ্রাম-এর মতো সোশ্যাল মিডিয়া অ্যাপের নোটিফিকেশনগুলিও দেখা যাবে। এছাড়াও, এই ঘড়িতে সিরি বা গুগল অ্যাসিস্ট্যান্ট অ্যাক্টিভ করার অপশনও দেওয়া হয়েছে। আর বর্তমানে অ্যামাজন ইন্ডিয়া থেকে আপনি এই স্মার্টওয়াচটি কিনতে পারবেন ১,৪৯৯ টাকায়।

২) ভাইবজ বাই লাইফলং রুবি – Vibez by Lifelong Ruby

এই স্মার্ট‌ওয়াচটি মহিলাদের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। আর এতে আছে ১.০৪ ইঞ্চি অ্যামোলেড স্ক্রিন, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এই স্মার্টওয়াচে লেটেস্ট ব্লুটুথ কানেক্টিভিটি উপস্থিত। আর আপনি ভাইবজ অ্যাক্টিভ অ্যাপ-এর মাধ্যমে এর সেটিংস পরিচালনা করতে পারবেন।

এই স্মার্টওয়াচে আছে ১৬০ এমএএইচ ব্যাটারি। সংস্থার মতে ডিভাইসটি ব্লুটুথ কানেকশন সহ সিঙ্গেল চার্জে ২ দিন এবং ব্লুটুথ কানেক্টিভিটি সহ ৬ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ অফার করে। গ্যাজেটটি ধুলো ও জল প্রতিরোধের জন্য আইপি ৬৮ রেটিং প্রাপ্ত অর্থাৎ কোনো টেনশন ছাড়াই সাঁতার কাটার সময় এই ঘড়িটি ব্যবহার করা যেতে পারে। আর বর্তমানে এই ঘড়িটির মূল্য ৩,৪৯৯ টাকা।

৩) ক্রসবিটস ডিভা – Crossbeats Diva

আপনি যদি ওয়্যারলেস চার্জিং পছন্দ করেন, তাহলে আপনি ক্রসবিটস ডিভা স্মার্টওয়াচটি কিনতে পারেন। ফিচার হিসেবে এতে আছে ১.২৮ ইঞ্চি অ্যামোলেড স্ক্রিন, যা ৭০০ নিট ব্রাইটনেস প্রদান করে। ক্রসবিটসের এই ঘড়িটি ১০০টি ওয়াচফেস অফার করে। আর এটি ২০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। আর বর্তমানে, এই স্মার্টওয়াচের দাম ৩,৯৯৯ টাকা, যা সিলভার এবং রোজ গোল্ড কালার অপশনে উপলব্ধ।

৪) অ্যামেজফিট বিপ ৫ ইউনিটি – Amazfit Bip 5 Unity

অ্যামেজফিট বিপ ৫ ইউনিটি হলো এমন একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্টওয়াচ যা মহিলাদের জন্য বিশেষভাবে তৈরি। আর এটি পিরিয়ড ট্র্যাকিং, হার্ট রেট পর্যবেক্ষণ, ঘুম ট্র্যাকিং, জিপিএস এবং দুর্দান্ত ব্যাটারি লাইফ অফার করে। অ্যামেজফিটের এই স্মার্টওয়াচে ভয়েস কন্ট্রোলের জন্য অ্যামাজন অ্যালেক্সার সাপোর্টও দেওয়া হয়েছে। এছাড়া, এতে একটি স্লীক ডিজাইন এবং কাস্টমাইজড ওয়াচ ফেসও দেওয়া হয়েছে। আর এই ঘড়িটি বর্তমানে অ্যামাজন ইন্ডিয়ায় ৭,০০০ টাকায় তালিকাভুক্ত আছে।

৫) আইটেল ইউনিকন পেন্ডেন্ট স্মার্ট ওয়াচ – itel Unicorn Pendant Smartwatch

আইটেল-এর এই স্মার্টওয়াচটি রাখি পূর্ণিমায় দেওয়ার জন্য একটি সেরা উপহার হতে পারে। কারণ, এটি স্মার্টওয়াচ হিসেবে ব্যবহার করার পাশাপাশি পেন্ডেন্ট হিসেবেও ব্যবহার করা যেতে পারে। আর আইটেল-এর এই ইউনিকর্ন টু-ইন ওয়ান পেন্ডেন্ট স্মার্টওয়াচে দেওয়া হয়েছে ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, আইপি ৬৮ রেটিং, ব্লুটুথ কানেক্টিভিটি এবং একটি স্লীক এবং স্লিম মেটালিক ফিনিশ সহ ২০০ টিরও বেশি কাস্টমাইজড ওয়াচ ফেস। আর বর্তমানে এই ঘড়িটি অ্যামাজন ইন্ডিয়ায় ২,৫৬০ টাকায় উপলব্ধ।